মে / ১৭ / ২০২২ ০১:০০ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ১৯ / ২০২২
১১:৫৪ অপরাহ্ন

আপডেট : মে / ১৭ / ২০২২
০১:০০ অপরাহ্ন

ভালোবাসার প্রমাণ দিতে প্রেমিকার মাকে কিডনি দিলেন যুবক



90

Shares

মুঘল সম্রাট শাহজাহান প্রিয়তম পত্নীর জন্য বানিয়েছিলেন তাজমহল। সবার তো আর তাজমহল বানানোর সামর্থ্য নেই। তাই ভালোবাসার প্রমাণ দিতে প্রেমিকার মাকে কিডনি দিয়েছিলেন এক যুবক। কিন্তু কিডনি প্রতিস্থাপনের মাস না পেরোতেই ওই প্রেমিককে ছেড়ে অন্য আরেকজনকে বিয়ে করেন ওই তরুণী।

ব্রিটিশ সংবাদ মাধ্যম মিরর বুধবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। মেক্সিকোর বাজা ক্যালিফোর্নিয়ার বাসিন্দা উজিয়েল মার্টিনেজ নামে এক যুবক ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকে এক ভিডিওতে এই ঘটনা শেয়ার করেছেন।

ভিডিওতে মার্টিনেজ বলেন, প্রেমিকার মায়ের জীবন বাঁচাতে তিনি তার একটি কিডনি দিয়েছিলেন। কিন্তু অপারেশনের মাস না পেরোতেই তার প্রেমিকা তাকে ছেড়ে অন্য আরেকজনকে বিয়ে করেন। এদিকে, ওই ভিডিও ব্যাপক ভাইরাল হয়। অনেকেই সাবেক প্রেমিকার কাছ থেকে পাওয়া বাজে অভিজ্ঞতা ভিডিওর কমেন্ট বক্সে শেয়ার করেছেন।

ভিডিওটি দেখা হয়েছে, এক কোটি ২০ লাখের বেশিবার। ওই ঘটনা মেক্সিকোর জাতীয় শিরোনামেও ঠাঁই পায়। অনেকেই মার্টিনেজকে সমর্থন জানিয়েছেন। এক নেটিজেন লিখেছেন, দুঃখ পাবেন না। সে (সাবেক প্রেমিকা) একজন সত্যিকারের ভদ্রলোককে হারিয়েছে। এগিয়ে যান, আপনার মূল্য বোঝে এমন একজনকে খুঁজে নিন। কেউ কেউ অবশ্য ফের কোনো ভুল না করার পরামর্শ দিয়েছেন মার্টিনেজকে। মার্টিনেজও মজা করে উত্তর দিয়েছেন, দেওয়ার মতো আর কিডনি তার নেই।

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ১৯ / ২০২২
১১:৫৪ অপরাহ্ন

আপডেট : মে / ১৭ / ২০২২
০১:০০ অপরাহ্ন

অন্যান্য