জুন / ১৬ / ২০২১ ০৪:০৯ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ০৬ / ২০২১
১০:০১ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৪:০৯ পূর্বাহ্ন

ট্রাকচাপায় সাব্বির হত্যা : ঘাতক ট্রাক চালক জেলে



50

Shares

নগরীর সুবিদবাজারে বেপরোয়া ট্রাকচাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির আহমেদ নিহতের ঘটনায় ঘাতক চালককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার নাম আব্দুল কাদির। গ্রামের বাড়ী কুমিল্লা জেলায়।

বৃহস্পতিবার বিকেলে এই তথ্য নিশ্চিত করেন কোতোয়ালী মডেল থানার ওসি এস এম আবু ফরহাদ। তিনি জানান, এ দুর্ঘটনায় নিহতের চাচা জিল্লুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার সকালে থানায় একটি মামলা দায়ের করেন।

নিহত সাব্বির আহমেদের বাড়ি নড়াইলে হলেও তার পরিবার ঢাকার সাভারে বসবাস করেন। তিনি শাবির রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকে সাব্বির ও শাবি’র ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বুরহান সাদিক মোটরসাইকেলে আম্বরখানা থেকে ফিরছিলেন। সাব্বির মটরসাইকেল চালাচ্ছিলেন এবং বুরহান তার পেছনে বসা ছিলেন। সুবিদবাজার পয়েন্টে অতিক্রমকালে আম্বরখানার দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সাব্বির আহমেদের মৃত্যু হয়। বুরহান গুরুতর আহত হন। পরে সাব্বির ও বুরহানকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার পর ঘাতক ট্রাক চালক পালিয়ে যাওয়ার সময় সুবিদবাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ০৬ / ২০২১
১০:০১ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৪:০৯ পূর্বাহ্ন

সিলেট