সেপ্টেম্বর / ২৬ / ২০২১ ০৪:২৯ পূর্বাহ্ন

সৈয়দ হেলাল আহমদ বাদশা গোয়াইনঘাটঃঃ

সেপ্টেম্বর / ০৭ / ২০২১
০৮:৫৬ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৬ / ২০২১
০৪:২৯ পূর্বাহ্ন

টাকার জন্য মসজিদের নির্মাণ কাজ বন্ধ থাকে না: আব্দুল হাকিম চৌধুরী



77

Shares

গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আব্দুল হাকিম চৌধুরী বলেছেন, মসজিদ নির্মাণ করার উদ্দেশ্য হল, এক আল্লাহর ইবাদত-বন্দেগি,‌ জিকির-আজকার, তাসবিহ-তাহলিল, দোয়া ও ইস্তিগফার, কুরআন তিলাওয়াত, কুরআনের জ্ঞান শিক্ষা এবং কেবল তাঁকে (আল্লাহ) সেজদা করার উদ্দেশ্যে।

সুতরাং মসজিদ সমূহ যেহেতু আল্লাহর ঘর সেহেতু আল্লাহর ঘর সমূহের সম্মান রক্ষা করা, তা হেফাজত করা এবং তার হক আদায় করা আমাদের জন্য অপরিহার্য। যে ব্যক্তির আল্লাহর উদ্দেশ্যে মসজিদ তৈরি করবে আল্লাহ তাআলা তার জন্য জান্নাতে ঘর তৈরি করবেন।

তিনি বলেন, মসজিদের নির্মাণ কাজ টাকার জন্যে বন্ধ হয়না।

তিনি (৭ আগস্ট) মঙ্গলবার গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের পাতলিকোনা বড় জামে মসজিদ নতুন ভবন নির্মাণের লক্ষ্যে বিভিন পর্যায়ের জনপ্রতিনিধি ও স্থানীয় এলাকাবাসীর সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পাতলিকোনা বড় জামে মসজিদ

প্রাঙ্গণে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরব্বি ডা. আং হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েস, সিলেট জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম শাহপরান, জেলা পরিষদের মহিলা সদস্য তামান্না নাজমুল হেনা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ কামরুল হাসান আমিরুল, মাহবুব আহমেদ, খালেদ আহমদ, শাহাবুদ্দিন শিহাব গোয়াইনঘাট সমিতি সিলেটের সভাপতি জসিম উদ্দিন, হাদার পার বাজার সমিতির সভাপতি আ. শহীদ, রাজনীতিবিদ হেলাল আহমেদ, সমাজ সেবক গোলাম হুসেন,ওসমান গনি মেম্বার, রফিক আহমদ, বিলাল, ফরিদ উদ্দিন, যুবনেতা মিসবাহ উদ্দিন, আবু বক্কর, দেলোয়ার হোসেন, মাহবুব সাজু, আং কাদির সুমন, আপতাব উদ্দিন।

সৈয়দ হেলাল আহমদ বাদশা গোয়াইনঘাটঃঃ

সেপ্টেম্বর / ০৭ / ২০২১
০৮:৫৬ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৬ / ২০২১
০৪:২৯ পূর্বাহ্ন

ইসলাম ও জীবন