জুলাই / ২৫ / ২০২১ ০৯:৩৮ অপরাহ্ন

সুনামগঞ্জ প্রতিনিধি

জুলাই / ২০ / ২০২১
১১:২৫ পূর্বাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
০৯:৩৮ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শাড়ি ও লুঙ্গি বিতরণ



28

Shares

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে কেন্দ্রীয় আওয়ামী যুব লীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুুল হোসেন খান নিখিল এবং সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নির্দেশে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে বস্ত্র বিতরণ করা হয়েছে।No description available.

মঙ্গলবার ( ২০ জুলাই ) সকাল ১০টায় সুনামগঞ্জ শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ১ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য নুরুল ইসলাম বজলু, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক এডভোকেট খলিলুর রহমান, শামস শামীম, সদর যুবলীগ সাংগঠনিক সম্পাদক জেবুল মিয়া, জাকির হোসেন, খুলেনদু দাস সৈয়দ ইমন কাওসার তালুকদার আমির হোসেন,  আব্দুল রহমান, সাদাত মিয়া প্রমুখ।

সুনামগঞ্জ সদর উপজেলার ৯  টি ইউনিয়ন ও সুনামগঞ্জ পৌরসভার ১ হাজার নারী পুরুষ কে শাড়ি লুঙ্গি ঈদ উপহার স্বরূপ তুলে দেন। সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল বলেন সুনামগঞ্জ সহ সারা দেশে দীর্ঘদিন যাবত করোনাভাইরাস জনিত সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে পড়ায় বিশেষ করে সাধারন মানুষের চরম ভোগান্তি হচ্ছে।  এসব বিবেচনায় রেখে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুুল হোসেন খান নিখিলের দিক নির্দেশনায় সুনামগঞ্জ সদর উপজেলা ৯টি ইউনিয়নের ও সুনামগঞ্জ পৌরসভার হত দরিদ্র ১হাজার নারী পুরুষ কে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে। সুনামগঞ্জ জেলা , সদর ও পৌর যুবলীগের উদ্যোগে দীর্ঘদিন ধরেই নানা কর্মকান্ড অব্যাহত আছে আগামী তেও  তা অব্যাহত থাকবে।

সুনামগঞ্জ প্রতিনিধি

জুলাই / ২০ / ২০২১
১১:২৫ পূর্বাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
০৯:৩৮ অপরাহ্ন

সুনামগঞ্জ