জুলাই / ২৫ / ২০২১ ১০:৪৯ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জুন / ১৫ / ২০২১
১১:৩৫ অপরাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
১০:৪৯ অপরাহ্ন

সিলেটে ইয়াবাসহ বাবুল মিয়া গ্রেফতার



63

Shares

সিলেটে ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করা হয়েছে গোয়েন্দা পুলিশের (ডিবি)। মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় মো. বাবুল মিয়া (৩২) নামের ওই মাদক ব্যবসায়ীকে সিলেট শহরতলির খাদিমপাড়া বিআইডিসি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা থেকে বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সিলেটের শাহপরান (রহ.) থানাধীন খাদিমপাড়া বিআইডিসি এলাকার সূচনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে নগরীর আরামবাগ মৃত সুরুজ মিয়ার ছেলে মো. বাবুল মিয়াকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় তার কাছ থেকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. আমিনুল ইসলাম। সঙ্গে ছিলেন এসআই সৌমেন দাস, এসআই শামীম উদ্দিন, এএসআই প্রদীপ কুমার সিংহ, কনস্টেবল আবু সুফিয়ান, নজরুল ইসলাম, হাসান বক্স, আব্দুল্লাহ আল মামুন ও জীবন মিয়া।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবুল জানায়, ইয়াবা ট্যাবলেটগুলো সিলেট জেলার জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে পাইকারি দরে ক্রয় করে নিয়ে এসে শাহপরাণ থানার বিভিন্ন এলাকায় মাদকসেবীদের নিকট খুচরো দরে বিক্রি করার উদ্দেশ্য ছিলো। পরে বাবুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

জৈন্তা বার্তা ডেস্ক

জুন / ১৫ / ২০২১
১১:৩৫ অপরাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
১০:৪৯ অপরাহ্ন

সিলেট