সেপ্টেম্বর / ২৬ / ২০২১ ০৩:৪২ পূর্বাহ্ন

জৈন্তাবার্তা ডেস্ক

সেপ্টেম্বর / ১৫ / ২০২১
০৮:৪৫ পূর্বাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৬ / ২০২১
০৩:৪২ পূর্বাহ্ন

সিলেটে বুদ্ধিপ্রতিবন্ধী শিশু ধর্ষণ, আরএনবি সদস্য কারাগারে



57

Shares

সিলেটের দক্ষিণ সুরমায় ৮ বছরের বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে রেলওয়ে নিরাপত্তাবাহিনীর (আরএনবি) এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার দিবাগত রাত পৌনে ২টায় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ওই শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আরএনবি সদস্যের নাম নাজমুল (৪৫)। সে নরসিংদী জেলার রায়পুরা থানার গোপীনাথপুর এলাকার মো. দিলওয়ার হোসেনের ছেলে। সে দীর্ঘদিন থেকে নিরাপত্তাবাহিনীর সদস্য হিসেবে সিলেট রেলওয়ে স্টেশনে দায়িত্ব পালন করে আসছিলো।

দক্ষিণ সুরমা থানার ওসি (তদন্ত) কামরুল হাসান তালুকদার বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে গ্রেপ্তারকৃত আরএনবি সদস্য নাজমুল ঘটনাটি স্বীকার করেছে। মঙ্গলবার দুপুরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে নাজমুলকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ৮ বছর বয়সী ওই শিশুটি কিছুটা বুদ্ধিপ্রতিবন্ধী। সে সিলেট রেলস্টেশন এলাকায় ফেরি করে মালা বিক্রি করতো। সোমবার সকাল ৯টার দিকে আরএনবি সদস্য নাজমুল তাকে ফুসলিয়ে দক্ষিণ সুরমার বারখলাস্থ জাহাজ বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় তার ভাড়া বাসায় নিয়ে যায়। এরপর রাত আনুমানিক ১১টার দিকে নাজমুল শিশুটিকে ঘর থেকে বের করে দিলে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায় এবং শিশুটির মায়ের কাছে নিয়ে যান।

জৈন্তাবার্তা ডেস্ক

সেপ্টেম্বর / ১৫ / ২০২১
০৮:৪৫ পূর্বাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৬ / ২০২১
০৩:৪২ পূর্বাহ্ন

সিলেট