অক্টোবর / ১৭ / ২০২১ ০৩:১৫ পূর্বাহ্ন

বিনোদন ডেস্ক

অক্টোবর / ১০ / ২০২১
১০:২৩ পূর্বাহ্ন

আপডেট : অক্টোবর / ১৭ / ২০২১
০৩:১৫ পূর্বাহ্ন

সীমানা পেরিয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাস



40

Shares

দেশের গণ্ডি পেরিয়ে এবার ভারতে যাচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। চলতি মাসের শেষ সপ্তাহে ভারতের আসামের রাজধানী গোহাটিতে আয়োজিত একটি চলচ্চিত্র উৎসবে যাচ্ছেন অপু বিশ্বাস।  শুধু তিনি একাই নন এ সফরে আরও একঝাঁক জনপ্রিয় অভিনয় শিল্পী বাংলাদেশ থেকে যাচ্ছেন বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে তিনি বলেন, এটি মূলত একটি সরকারি সফর। সেখানে বাংলাদেশের সিনেমা প্রদর্শিত হবে। আমি এক সপ্তাহ পর দেশে ফিরব। এদিকে এই চিত্রনায়িকা সম্প্রতি পাবনায় গিয়েছিলেন সোলায়মান হোসেন লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’ নামের একটি সিনেমার শুটিংয়ে। কিন্তু সেখানকার দর্শনার্থীদের উপস্থিতির কারণে নির্ধারিত সময়ের আগেই শুটিং অসম্পূর্ণ রেখে ঢাকায় ফিরেন তিনি।

কিছুদিন আগে তিনি বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সরকারি অনুদানের সিনেমার শুটিং শেষ করেছেন। এছাড়া ডায়েল রহমানের পরিচালনায় ‘ঈশা খাঁ’ নামের সিনেমার কাজও হাতে আছে এই অভিনেত্রীর। মুক্তির অপেক্ষায় আছে দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ-২’ নামের একটি সিনেমা।

অন্যদিকে টিভি বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন অপু বিশ্বাস। পাশাপাশি একটি বেসরকারি ব্যবসায়িক প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূতও হয়েছেন তিনি। সব মিলিয়ে একটি ভালো সময় অতিক্রম করছেন অপু বিশ্বাস।

বিনোদন ডেস্ক

অক্টোবর / ১০ / ২০২১
১০:২৩ পূর্বাহ্ন

আপডেট : অক্টোবর / ১৭ / ২০২১
০৩:১৫ পূর্বাহ্ন

বিনোদন