জুন / ২৬ / ২০২২ ০৮:২৭ পূর্বাহ্ন

মোশাররফ হোসেন:

মে / ৩১ / ২০২২
০৮:০২ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৮:২৭ পূর্বাহ্ন

সাসেক্স বাংলাদেশি ক্যাটার্স এসোসিয়েশনের নির্বাচনে সভাপতি আসকর আলী, সম্পাদক আব্দুল মুকিত নুর



29

Shares

Sussex Bangladeshi Caterers Association এর দ্বি–বার্ষিক নির্বাচন ও সাধারণ সভা সম্পন্ন হয়েছে। আগামী দুই বছরের জন্য Sussex Bangladeshi Caterers Association সভাপতি আসকর আলী ও আব্দুল মুকিত নুরকে সাধারন সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনার লিটন চৌধুরী ও মনিরুজজামান রয়েল।

রবিবার সাসেক্স এর কর্নির একটি রেস্টুরেন্ট এ বিদায়ী সভাপতি প্রভিন ক্যাটারার্স ইউছুফ ইসলাম এর সভাপতিত্বে বিদায়ী সাধারন সম্পাদক আসকর আলী ও বিদায়ী সহ-সভাপতি এম এ কাইয়ুম মিয়ার পরিচালনায় অনুষ্টিত সাধারন সভায় বক্তব্য রাখেন বার্জাসন টাউন কাউন্সিলের নব-নির্বাচিত ডেপুটি মেয়র তফজ্জুল হোসেন,সহ সভাপতি মিলিক মিয়া চৌ: নুরুল ইসলাম, যুগ্ন সম্পাদক মিলাদ চৌ: সাংগঠনিক সম্পাদক এরশাদ আলী কাউন্সিলার মুসতাক আহমেদসহ অন্যান্যরা।

ব্রিটেনে প্রায় ১০ হাজারের বেশি কারি হাউজ ৯৯% বাংলাদেশি মালিকানাধীন হওয়া সত্ত্বেও এখনো ইন্ডিয়ান নাম দিয়ে নিজ দেশকে অনেকটা তার প্রাপ্য সম্মান থেকে বঞ্চিত করা হচ্ছিল ।

এখন এর থেকে বেরিয়ে আসতে এরকম কিছু মেধাবী লোক আমাদের কারি ইন্ডাস্ট্রির নেতৃত্বে দরকার।

যাদের হাত ধরে ধীরে ধীরে আমরা আমাদের সমস্ত রেস্টুরেন্ট বাংলাদেশী কিচেন নামকরণ করে আমাদের দেশের নাম সারাবিশ্ব তুলে ধরতে পারি।

মোশাররফ হোসেন:

মে / ৩১ / ২০২২
০৮:০২ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৮:২৭ পূর্বাহ্ন

প্রবাস