মে / ১৮ / ২০২২ ০৪:২০ অপরাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি

জানুয়ারী / ১৭ / ২০২২
০৫:৫৪ অপরাহ্ন

আপডেট : মে / ১৮ / ২০২২
০৪:২০ অপরাহ্ন

শাবিতে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছাত্রদলের প্রতিবাদ ও তীব্র নিন্দা



56

Shares

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের ওপর ‘সন্ত্রাসী হামলার’ ঘটনায় শাবিপ্রবি ছাত্রদল প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছে। এক বিবৃতির মাধ্যমে এই প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করা হয়।

বিবৃতিতে বলা হয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেছা চৌধুরী (২য় ছাত্রী হল) ছাত্রী হল কর্তৃপক্ষের অব্যবস্থাপনার ও দায়িত্বহীন কর্মকান্ড বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীদের চলমান আন্দোলনে ‘সরকারের মদদপুষ্ট ছাত্রলীগ ও সন্ত্রাসী পুলিশ বাহিনী’ নিরপরাধ শিক্ষার্থীদের উপর ন্যক্কারজনক হামলা চালায়। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা এ সন্ত্রাসী হামলার তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানায়

বিবৃতিতে শাবিপ্রবি ছাত্রদলের সভাপতি এম.এ রাকিব বলেন, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মনে করে যে, আধুনিক শিক্ষা প্রগগির এই একবিংশ শতাব্দীতে দাড়িয়ে, শিক্ষা-সংস্কৃতির ধারক ও বাহকদের উপর এহেন কাপুরুষোচিত হামলা মধ্যযুগীয় বর্বরতাকে হার মানায়। আজ দেশের ছাত্রসমাজ তাদের নিরাপদ ক্যাম্পাসকে ভুলতে বসেছে, তার সর্বত্র অনিরাপদ হয়েছে। এই অন্ধকারে দিশা-খুঁজে পাওয়া যায় কেবলই জাতীয়তাবাদী ছাত্রদলের কালোত্তীর্ণ স্লোগান-শিক্ষা, ঐক্য, প্রগতীতে।

শাবি ছাত্রদল অবিলম্বে ‘স্বার্থান্বেষী মহলের এই বর্বর হমলার’ সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে শাস্তি ও আহত নিরপরাধ শিক্ষার্থীদের সুচিকিৎসা ও ক্ষতিপূরণের দাবি জানায়। শাবি ছাত্রদলের দপ্তর সম্পাদক মনির হোসেন সাক্ষরিত বিবৃতিটি সংবাদমাধ্যমে প্রেরণ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

জানুয়ারী / ১৭ / ২০২২
০৫:৫৪ অপরাহ্ন

আপডেট : মে / ১৮ / ২০২২
০৪:২০ অপরাহ্ন

অন্যান্য