অক্টোবর / ১৭ / ২০২১ ০৩:৩৩ পূর্বাহ্ন

নাজমুল হুদা,শাবি প্রতিনিধি

অক্টোবর / ১০ / ২০২১
০৩:২৬ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ১৭ / ২০২১
০৩:৩৩ পূর্বাহ্ন

শাবির মেডিকেলে মঙ্গলবার থেকে টিকা প্রদান কার্যক্রম শুরু



130

Shares

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের করোনা টিকা নিশ্চিত করতে আগামী মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০টা থেকে টিকা প্রদান কার্যক্রম শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের মেডিকেল  সেন্টারের অস্থায়ী টিকা কেন্দ্রে এ টিকা প্রদান করা হবে। রবিবার (১০ অক্টোবর)  দুপুরে টিকা প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে মঙ্গলবার (১২ অক্টোবর) ১০টা থেকে শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে। প্রথমদিন মাস্টার্স ও ৪র্থ বর্ষের ২০০জন শিক্ষার্থী টিকা পাবে। যারা আগে আসবে তাদেরকে অগ্রাধিকারের ভিত্তিতে টিকা প্রদান করা হবে। এখানে শুধুমাত্র যারা রেজিষ্ট্রেশন করেছে কিন্তু কোন টিকা পান নি তারাই টিকা নিতে পারবে। যারা একডোজ টিকা নিয়েছে তারা এখানে টিকা নিতে পারবেন না। এছাড়া আগামী মঙ্গলবার থেকে শুরু হয়ে যতদিন সবার টিকা নেওয়া শেষ না হয় ততদিন এ কার্যক্রম চলমান থাকবে।

উল্লেখ্য, টিকা নিতে অবশ্যই টিকা রেজিষ্ট্রেশন কার্ডের মূলকপি ও ফটোকপি এবং বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড সঙ্গে আনতে হবে। প্রথমদিন মাস্টার্স ও অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থীদেরকে টিকা দেওয়া হলেও পরবর্তী দিন থেকে সকল ব্যাচের শিক্ষার্থীরা প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে আসলে টিকা নিতে পারবেন।

নাজমুল হুদা,শাবি প্রতিনিধি

অক্টোবর / ১০ / ২০২১
০৩:২৬ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ১৭ / ২০২১
০৩:৩৩ পূর্বাহ্ন

শিক্ষা ও সংস্কৃতি