জুন / ১৬ / ২০২১ ০৪:০৩ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ০৬ / ২০২১
০৮:১২ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৪:০৩ পূর্বাহ্ন

সাবেক এমপি দিলদার হোসেন সেলিমের জানাজা শুক্রবার

তিনটি জানাজা শেষে গোয়াইনঘাটের রাধানগরে দাফন



135

Shares

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এবং সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের নামজে জানাজা ও দাফনের সময়সূচী চূড়ান্ত হয়েছে। আগামীকাল শুক্রবার (৭ মে)  বাদ জুম্মা তাঁর প্রথম নামাজে জানাজা নগরের হজরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে অনুষ্ঠিত হবে । মরহুমের ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আগামীকাল শুক্রবার ভোরে সিলেট পৌছবে বলে জানা গেছে। সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ এবং নিকটাত্মীয়রা জরুরি বৈঠকে বসে এ সিদ্ধান্ত নিয়েছেন। 

দ্বিতীয় জানাজা বিকেল ৩টায় জৈন্তাপুর উপজেলার দরবস্ত হাই স্কুল খেলার মাঠে এবং তৃতীয় নামাজে জানাজা একইদিন বাদ আসর গোয়াইনঘাট উপজেলার রাধানগর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

তৃতীয় নামাজের জানাজা শেষে গোয়াইনঘাটে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ দফতর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর।  জানাজার নামাজ ও দাফনে  পরিবারের পক্ষথেকে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

উল্লেখ্য, দিলদার হোসেন সেলিম বুধবার (৫ মে) রাত পৌনে ১০টার দিকে সিলেট মাউন্ড এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।দিলদার হোসেন সেলিম দীর্ঘদিন ধরে প্যারালাইসিস-সহ নানা রোগে ভোগছিলেন। সম্প্রতি চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। মঙ্গলবার (৪ মে) রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে এবং শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে সিলেট মাউন্ড এডোরা হসপিটালে ভর্তি করা হয়। সেখানেই তিনি বুধবার রাত পৌনে ১০টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ০৬ / ২০২১
০৮:১২ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৪:০৩ পূর্বাহ্ন

সিলেট