জুন / ১৬ / ২০২১ ০৩:৫৮ পূর্বাহ্ন

স্পোর্টস ডেস্ক

জুন / ০৮ / ২০২১
০৬:১৩ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৩:৫৮ পূর্বাহ্ন

রনি তালুকদারের ব্যাটে জিতল তামিমদের প্রাইম ব্যাংক



25

Shares

আগে ব্যাট করতে নেমে খুব একটা সুবিধা করতে পারেনি শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ৯ উইকেট হারিয়ে তারা করেছিল ১৩৩ রান। ওই রান প্রাইম ব্যাংক টপকে গেছে ৭ উইকেট হাতে রেখে। যার মূল কৃতিত্বটা উদ্বোধনী ব্যাটসম্যান রনি তালুকদারের। 

সাভারের বিকেএসপিতে ডিপিএলের ম্যাচে মুখোমুখি হয় দুই দল। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শেখ জামাল। উদ্বোধনী জুটিতে ৩৩ রান যোগ করেন মোহাম্মদ আশরাফুল ও সৈকত আলী। ৩ চারে ১২ বলে ১৬ রান করে আশরাফুল ফিরে গেলে এই জুটি ভেঙে যায়। 

আরেক ওপেনার সৈকত ৩০ বলে ২৮ রান করে সাজঘরে ফেরত যান নাহিদুল ইসলামের বলে। এরপর সোহরাওয়ার্দী শুভ ছাড়া আর কোনো ব্যাটসম্যানই নিজেদের ইনিংসকে লম্বা করতে পারেননি। ২ চারে ৩০ বলে ৩৪ রান করেন তিনি। 

নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৩ রান করে শেখ জামাল। প্রাইম ব্যাংকের পক্ষে ৪ ওভারে ২৮ রান দিয়ে দুই উইকেট নেন রুবেল হোসেন। ৪ ওভারে ৩১ রান দিয়ে দুই উইকেট পেয়েছেন মুস্তাফিজুর রহমানও। 

জামালকে জবাব দিতে নেমে দারুণ উদ্বোধনী জুটি পায় প্রাইম ব্যাংক। ৬৯ রানের জুটি গড়েন তামিম ইকবাল ও রনি তালুকদার। ১ চার ও ছক্কায় ২৭ বলে ২৩ রান করে তামিম ফিরলে এই জুটি ভাঙে। আরেক ওপেনার রনি তালুকদার তখন দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। 

অবশ্য ফিফটি পাননি তিনি। ৪ চার ও ২ ছক্কায় ৩৪ বলে ৪৮ রান করে আউট হন। ৩ ছক্কায় ৩৩ বলে ৩৫ রান করেন অধিনায়ক এনামুল হক বিজয়। এই দুইজনের বিদায়ের পরও জয় পেতে সমস্যা হয়নি শেখ জামালের। মোহাম্মদ মিঠুনের ১৯ বলে ২১ রানের ইনিংসে তিন বল আগেই জয় পায় প্রাইম ব্যাংক।

স্পোর্টস ডেস্ক

জুন / ০৮ / ২০২১
০৬:১৩ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৩:৫৮ পূর্বাহ্ন

খেলা