মে / ০৭ / ২০২১ ১০:৫৫ পূর্বাহ্ন

ইকবাল হোসেন তালুকদার

মে / ০৩ / ২০২১
১২:১৭ অপরাহ্ন

আপডেট : মে / ০৭ / ২০২১
১০:৫৫ পূর্বাহ্ন

নবীগঞ্জে মাদকের আস্তানায় অভিযান: ৪ জনকে কারাদণ্ড


31

Shares

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ৭ নং করগাও ইউ পি এর রাধানগর গ্রামে বিভিন্ন মাদকের আস্তানায় অভিযান চালিয়ে ৪ ব্যক্তি কে জরিমানা ও জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (২ মে) সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯(খ)ও ৪২(১) ধারার অপরাধে ৩৬(১) অনুযায়ী ১। নিরঞ্জন সরকার- ০১ বছর বিনাশ্রম কারাদন্ড ও ১০০০০ টাকা অর্থ দন্ড- অনাদায়ে আরও ০১ মাস ২। পারভেজ চৌধুরী- ০৬ মাস বিনাশ্রম কারাদন্ড ও ১০০০০ টাকা অর্থ দণ্ড- অনাদায়ে আরও ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড ৩। হৃদয় মিয়া - ০১ মাস বিনাশ্রম কারাদন্ড ৪। জয় চৌধুরী  ০১ মাস বিনাশ্রম কারাদন্ড) জেল ও জরিমানা দন্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন জানান, চারজন ব্যক্তিকে হাতে নাতে মাদক সেবনের প্রস্তুতি ইত্যাদি সহ মাদকের আস্তানা থেকে আটক করা হয়। এছাড়া ০৭ নং ইউ পি এর বিভিন্ন বাজারে জুয়া খেলা, গাপ্পা খেলা ইত্যাদি বিষয়েও অভিযান পরিচালনা করা হয়। মাদক, জুয়া এর করাল আগ্রাসন রোধে উপজেলা প্রশাসন বদ্ধ পরিকর।

হবিগঞ্জ