জুন / ১৬ / ২০২১ ০৩:৪৫ পূর্বাহ্ন

মো. বিলাল উদ্দিন, বিশেষ প্রতিনিধি

জুন / ০৮ / ২০২১
০২:০৭ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৩:৪৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের কাঞ্চন পৌর মেয়রের সাথে মাসিক মেরুরেখা সম্পাদকের সৌজন্যে সাক্ষাৎ



123

Shares

নারায়ণগঞ্জ জেলার রুপগজ্ঞ থানার কাঞ্চন পৌরসভার মেয়র বিশিষ্ট সমাজসেবক হাজী মোহাম্মদ রফিকুল ইসলাম রফিকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মাসিক মরুলেখার সম্পাদক, ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরাম (আইএমএফ)-এর প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আবদুর রউফ মাওলা। সোমবার (৭ জুন) কাঞ্চন পৌরসভা কার্যালয়ে সাক্ষাতকালে তারা বিভিন্ন সমস্যাদি নিয়ে মতবিনিময় করেন।

এসময়কার উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, বিশিষ্ট রাজনীতিবিদ শেখ মোহাম্মদ সাইফুল ইসলাম। কাউন্সিলারদের মধ্যে ছিলেন মোহাম্মদ মঈনউদ্দিন, মোহাম্মদ হোসেন, মোহাম্মদ রোকন মিয়া, আমজাদ হোসেন ভূট্টু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সাফিয়া আক্তার ডলি ও মিনারা বাবুল। 

মেয়র সাথে সৌজন্য সাক্ষাৎকারের সময় কাঞ্চন পৌরসভায় সম্প্রতি তিতাস গ্যাস বিচ্ছিন্ন ও বিরাব ১ নম্বর ওয়ার্ডের রাস্তার বেহাল দশার চিত্র উঠিয়ে এর নির্দিষ্ট কারণ জানতে চাইলে তিনি বলেন, তিতাস গ্যাস দীর্ঘদিন ধরে এলাকাবাসী অবৈধ হিসাবে ব্যবহার করে আসছিল। এই অবৈধ লাইন তিতাস গ্যাস কর্তৃপক্ষ এলাকাবাসীর বিরুদ্ধে কোন রকম মামলা না করে সম্প্রতি বিচ্ছিন্ন করে দিয়েছে। এটাকে বৈধ করে এলকাবাসীর স্থায়ী সুবিধা করে দেওয়ার জন্য উচ্চ পর্যায়ে বিশেষ তদবির চলছে। 

বিরাব’র বেহাল দশা রাস্তার ব্যপারে তিনি বলেন, এই রাস্তাসহ আরও রাস্তার অনলাইন টেন্ডার প্রক্রিয়াধীন আছে। এই টেন্ডারের কাজটি সমাপ্ত হলেই রাস্তা মেরামতের কাজ সম্পন্ন করা হবে ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, এলাকার জনগণের সর্বাত্মক সুবিধা দেওয়ার জন্য আমি ও আমার কাউন্সিলরগণ আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

মো. বিলাল উদ্দিন, বিশেষ প্রতিনিধি

জুন / ০৮ / ২০২১
০২:০৭ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৩:৪৫ পূর্বাহ্ন

প্রবাস