সেপ্টেম্বর / ২৬ / ২০২১ ০৩:৪২ পূর্বাহ্ন

মৌলভীবাজার প্রতিনিধি

জুলাই / ২৫ / ২০২১
০৪:৪৬ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৬ / ২০২১
০৩:৪২ পূর্বাহ্ন

মৌলভীবাজারে নিখোঁজের একদিন পর মনু নদী থেকে যুবকের লাশ উদ্ধার



62

Shares

মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের বর্ষিজোড়া থেকে নিখোঁজ হন পাবেল হোসেন (১৯)। নিখোঁজের একদিন পর মনু নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

শনিবার (২৪ জুলাই) রাত ১১টার দিকে সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের সুমারাই এলাকার মনু নদী থেকে লাশ উদ্ধার করা হয়। পাবেল হোসেন বর্ষিজোড়া গ্রামের অকিল মিয়ার ছেলে।
জানা যায়, বন্ধু নাইমের সাথে শুক্রবার (২৩ জুলাই) সকাল পৌনে ৭টার দিকে দেখা করতে তার বাড়ি থেকে বের হয়। ওই বন্ধুর বাড়ি থেকে তার বাড়ি পায়ে হেঁটে ৫-৭ মিনিটের রাস্তা। কিন্তু সে আর বাড়িতে ফিরেনি। অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে বড় বোন নাছিমা আক্তার মৌলভীবাজার মডেল থানায় সাধারণ ডায়রি করেন। শনিবার (২৪ জুলাই) রাতে পরিবারের সদস্যরা খবর পান মনু নদীতে একটি লাশ পাওয়া গেছে। তারা সেখানে পৌঁছে পাবেলের লাশ শনাক্ত করেন।
মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিনুল হক জানান, শনিবার রাতে মনুরমুখ ইউনিয়নের মনু নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। পবিবারের লোকজন এটা পাবেলের লাশ নিশ্চিত করেছেন। মৌলভীজার ২৫০ শয্যা হাসপাতালের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সে কিভাবে মারা গেছে তা এখনও বলা যাচ্ছে না। বিষটি তদন্ত করে দেখা হচ্ছে।

মৌলভীবাজার প্রতিনিধি

জুলাই / ২৫ / ২০২১
০৪:৪৬ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৬ / ২০২১
০৩:৪২ পূর্বাহ্ন

মৌলভীবাজার