জুলাই / ২৫ / ২০২১ ০৯:১৬ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জুন / ১৫ / ২০২১
১০:০১ অপরাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
০৯:১৬ অপরাহ্ন

মায়ের কোল থেকে শিশু চুরি: সেপটিক ট্যাংকে লাশ



72

Shares

প্রদীপ মালো সরকারের আড়াই বছরের শিশুকন্যা মনিষা সরকারকে রোববার গভীর রাতে ঘরের বেড়া কেটে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। চুরি হওয়ার দুই দিন পর মঙ্গলবার দুপুর দেড়টার সময় নিহত শিশুকন্যা মনিষার লাশ বাড়ির পাশে তারাপদ মালোর বাড়ির সেপটিক ট্যাংকের মধ্যে থেকে উদ্ধার করে পুলিশ। এ সময় সেখান থেকে একটি ছুরি ও একটি কাঁচি উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারি মধ্যপাড়ার জেলেপাড়া এলাকার প্রদীপ মালো সরকার নিত্যদিনের মতো রোববার রাতে তার স্ত্রী বিনা সরকার ও শিশুকন্যা মনিষাকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়েন। পরে রাত আনুমানিক ২টার দিকে দুর্বৃত্তরা পাটকাঠির বেড়া কেটে ঘরে প্রবেশ করে আড়াই বছরের শিশুকন্যা মনিষাকে চুরি করে নিয়ে যায়।

মা বিনা সরকার প্রকৃতির ডাকে জেগে উঠে দেখেন তার শিশুকন্যা মনিষা তার পাশে নেই। পরে তার ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসেন। এ সময় একই বাড়ির উজ্জ্বল মালো ও রণজিত মালোর বাড়িতে হানা দেয় দুর্বৃত্তরা। তবে তাদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। মঙ্গলবার সকালে তারাপদ মালোর বাড়ির সেপটিক ট্যাংকের পাশে একটি ছুরি ও কাঁচি দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, শিশুকন্যা চুরি হওয়ার ঘটনায় সোমবার একটি মামলা হয়। মামলার ধারাবাহিকতার পরিপ্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা এসআই  মশিউর রহমান মঙ্গলবার বেলা দেড়টার সময় বাদীর বাড়ির পাশে তারাপদ মালোর সেপটিক ট্যাংকের মধ্যে থেকে শিশুটির লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। ঘটনাস্থল থেকে একটি ছুরি ও একটি কাঁচি পাওয়া গেছে। দুর্বৃত্তদের ধরতে জোর প্রচেষ্টা চলছে।

জৈন্তা বার্তা ডেস্ক

জুন / ১৫ / ২০২১
১০:০১ অপরাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
০৯:১৬ অপরাহ্ন

সারাদেশ