নভেম্বর / ২৯ / ২০২১ ০৭:৫৯ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

নভেম্বর / ২৪ / ২০২১
০৮:২১ অপরাহ্ন

আপডেট : নভেম্বর / ২৯ / ২০২১
০৭:৫৯ অপরাহ্ন

মামুনুলের বিরুদ্ধে ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু



23

Shares

হেফাজতে ইসলামের সাবেক কমিটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।  আজ বুধবার দুপুরে এ মামলার বাদী ভুক্তভোগী নারী নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্য দিয়েছেন। আগামী ১৩ ডিসেম্বর পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ঠিক করা হয়েছে।

এর আগে সকাল সাড়ে ৮টায় পুলিশের কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে মামুনুল হককে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতে নিয়ে আসা হয়। পরে দুপুর সোয়া ১২টায় মামুনুল হককে আদালতে হাজির করে পুলিশ। আদালতের কার্যক্রম শেষে দুপুর ২টার দিকে মামুনুলকে আবারো কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর রকিবউদ্দিন আহমেদ বলেন, '৩ নভেম্বর মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁও থানায় এক নারীর করা ধর্ষণ মামলায় অভিযোগ গঠন করা হয়। আজকে মামলার ধার্য তারিখে বিচারক বাদীর সাক্ষ্য গ্রহণ ও আসামি পক্ষের জেরাও গ্রহণ করেছেন। পরে আদালত আগামী ১৩ ডিসেম্বর পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেছেন।' গত ৩০ এপ্রিল ধর্ষণের অভিযোগে হেফাজত নেতা মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় মামলা করেন ওই নারী। তাকে মামুনুল হক তার দ্বিতীয় স্ত্রী দাবি করেছিলেন।

জৈন্তা বার্তা ডেস্ক

নভেম্বর / ২৪ / ২০২১
০৮:২১ অপরাহ্ন

আপডেট : নভেম্বর / ২৯ / ২০২১
০৭:৫৯ অপরাহ্ন

জাতীয়