অক্টোবর / ১৭ / ২০২১ ০৩:৪৭ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

অক্টোবর / ১১ / ২০২১
০৬:২৬ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ১৭ / ২০২১
০৩:৪৭ পূর্বাহ্ন

মা ও মেয়েকে ধর্ষণকারীদের পক্ষে জামিনের আবেদন করেনি কেউ



30

Shares

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মা-মেয়েকে গণধর্ষণের মামলায় গ্রেফতারকৃত ২ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তারা হলেন, ধর্ষক আব্দুস সাত্তার (৪৫) ও সাদেক আলী (৩০)।এ তথ্য নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর খন্দকার শহীদুল হক।

আদালত সূত্রে জানা গেছে, গত ১০ অক্টোবর শনিবার রাতে নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও পলাশিকুড়া গ্রামে স্থানীয় ৮ দুর্বৃত্ত মিলে মা ও মেয়েকে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। ওই ঘটনায় ধর্ষিতা গৃহবধূ মামলা দায়ের করলে অভিযুক্ত ২ ধর্ষককে গ্রেফতার করে পুলিশ। এরপর ১১ অক্টোবর সোমবার দুপুরে ওই ২ জনকে আদালতে সোপর্দ করা হলে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মাহমুদ তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এসময় তাদের পক্ষে কোনো জামিনের আবেদন করা হয়নি বলে জানিয়েছে আদালত।

একইদিন ধর্ষিতা কিশোরীর (১৪) জবানবন্দি গ্রহণ করেছেন আদালত। সেই সঙ্গে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারিন ফারজানার নির্দেশে কিশোরীর বয়স নির্ধারণী পরীক্ষার জন্য জামালপুরে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে শেরপুর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. খাইরুল কবীর সুমন বলেন,  ভুক্তভোগী মা-মেয়ের শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। তিন সদস্য বিশিষ্ট নারী মেডিকেল বোর্ডের মাধ্যমে তাদের মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়। খুব দ্রুত সেটার রিপোর্ট প্রকাশ করা হবে।

জৈন্তা বার্তা ডেস্ক

অক্টোবর / ১১ / ২০২১
০৬:২৬ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ১৭ / ২০২১
০৩:৪৭ পূর্বাহ্ন

অন্যান্য