জুন / ২৬ / ২০২২ ০৮:২২ পূর্বাহ্ন

লন্ডনে কাউন্সিলর সাবিয়া কামালীকে সংবর্ধনা প্রদান

জুন / ০১ / ২০২২
০৯:৪১ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৮:২২ পূর্বাহ্ন

লন্ডনে কাউন্সিলর সাবিয়া কামালীকে সংবর্ধনা প্রদান



32

Shares

লন্ডনের কমিউনিটি ব্যক্তিত্ব ও স্বজনদের ভালোবাসায় সিক্ত হলেন কাউন্সিলর সাবিয়া কামালী। পূর্বলন্ডনের স্হানীয় একটি হলে যুক্তরাজ্য ইয়ং জেনারেশন অব শাহারপাড়া এর উদ্দ্যোগে নিউহ্যাম কাউন্সিলের স্টার্টফোর্ড ওয়ার্ড থেকে নির্বাচিত সাবিয়া কামালীকে এক প্রীতি সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার (৩১ মে) লন্ডনের কমিউনিটি ব্যক্তিত্ব আনছার মিয়া কামালীর সভাপতিত্বে , শায়েখ কামালী ও হারিক কামালীর যৌথ পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটসের সাবেক স্পিকার কাউন্সিলর সাবিনা আক্তার, ৭নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী, কাউন্সিলর রেবেকা সুলতানা, জয়নাল আহমদ সুন্দর, কাউন্সিলর লিলু তালুকদার, কাউন্সিলর আহমদ ইসলাম, কমিউনিটি নেতা ইউসুফ কামালী, আব্দুছ ছোবহান কামালী, ক্বারী জিলু মিয়া কামালী, মানিক মিয়া কামালী , সাবেক কাউন্সিলর মিজান চৌধুরী, কাউন্সিলর জন, জগন্নাথপুর উন্নয়ন সংস্হার সভাপতি তাহের কামালী ও মানচেস্টার সিটি আওয়ামী লীগের সভাপতি ওয়েছ কামালী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মারুফ উদ্দিন কামালী।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র শাহ আলম কামালী।

বক্তব্য রাখেন ডাঃ ওদুদ কামালী, মন্জুর কামালী, ফিরুজ মিয়া কামালী, আকিক খাঁন, আনোয়ার খাঁন ও কামাল হুসেন প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন সাফি মিয়া কামালী,রফু মিয়া কামালী, আবির মিয়া কামালী,শহীদ মিয়া, রাজিক কামালী, জিতু কামালী,মুর্শেদ মিয়া, বোরহান কামালী,ধন মিয়া কামালী, জিতু মিয়া কামালী, সেজু কামালী, হাকিম কামালী, শাহের মিয়া ,শানুর কামালী, খছরুল কামালী, কামাল হুসেন কামালী, রফু কামালী, মিনু মিয়া, আওলাদ কামালী, আমিনুর কামালী, কিশোর মিয়া কামালী, টুনু মিয়া, রউজ কামালী, ওলীদ কামালী, সুমন খান, সোহান মিয়া, রায়হান কামালী, ছুনু কামালী, সিদ্দেক কামালী, জাহেদুর কামালী, বখতিয়ার খান, রাহিম উদ্দিন, খছরু কামালী, বদরুল কামালী ও সায়েছ কামালী প্রমুখ।

অনুষ্টানে কাউন্সিলর সাবিয়া কামালীর রত্নগর্ভা মা সহ পরিবারের সদস্যরাও উপস্হিত ছিলেন।

উল্লেখ্য, লন্ডনের নিউহ্যামের স্টার্টফোর্ড থেকে প্রথমবারের মত নিবার্চিত কাউন্সিলর সাবিয়া কামালীর বেড়ে ওঠা ও লেখাপড়া পূর্ব লন্ডনে।

সিলেটের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী শাহারপাড়া গ্রামের কৃতি সন্তান। তিনি পারিবারিকভাবেই লন্ডনে বসবাস করছেন।

লন্ডনে কাউন্সিলর সাবিয়া কামালীকে সংবর্ধনা প্রদান

জুন / ০১ / ২০২২
০৯:৪১ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৮:২২ পূর্বাহ্ন

প্রবাস