জুন / ১৬ / ২০২১ ০৫:০৮ পূর্বাহ্ন

হেলাল আহমদ, লেবানন প্রতিনিধি

জুন / ০৭ / ২০২১
০৩:০৪ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৫:০৮ পূর্বাহ্ন

লেবাননে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী শিশুর মৃত্যু



36

Shares

লেবানন বৈরুতে বারবির মাকাসসা হাসপাতাল এলাকায় সাবরা বাজারের তরকারি বিক্রেতা প্রবাসী বাংলাদেশী খোরশেদ আলমের ৪ বছরের শিশু সন্তান মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছে। রবিবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে আটটায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতর মা জানান, শিশুটির মাসহ নিজ বাসা থেকে অন্য এক বাসায় যাচ্ছিলেন। রাস্তা পারাপারের সময় দ্রæতগামী একটি প্রাইভেট কারের নিচে চাপা পড়ে যায়। পরে ওই ঘাতক গাড়ি দিয়েই হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বর্তমানে শিশুটির মরদেহ স্থানীয় একটি হাসপাতালের মর্গে রাখা আছে। শিশুটি বাবা লেবাননে সুপরিচিত বাংলাবাজার সাবরা বাজারের কাঁচা তরকারি বিক্রেতা খোরশেদ আলম। তার দেশের বাড়ি ঢাকার কামরাঙ্গীরচর এলাকায়।
একমাত্র সন্তানকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েন খোরশেদ আলম। লেবাননস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ করে তার সন্তান হত্যার ন্যায্য বিচারের দাবী করেন। এছাড়া ঘাতক গাড়িচালককে আইনের আওতায় এনে তার শাস্তির ব্যবস্থা করারও অনুরোধ জানান।
এদিকে, তার অকালমৃত্যুতে সাবরা বাজার ব্যবসায়ীদের মাঝে শোকের ছায়া নেমে আসে এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান। তাছাড়া লেবাননস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানান, শিশুটির মরদেহ আইনী প্রক্রিয়া শেষে দাফনের ব্যবস্থা করে দেওয়া জন্য।

হেলাল আহমদ, লেবানন প্রতিনিধি

জুন / ০৭ / ২০২১
০৩:০৪ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৫:০৮ পূর্বাহ্ন

প্রবাস