জানুয়ারী / ২০ / ২০২২ ০২:১২ অপরাহ্ন

আশীষ দাশ গুপ্ত

জানুয়ারী / ১৩ / ২০২২
১১:৫০ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ২০ / ২০২২
০২:১২ অপরাহ্ন

লাখাইয়ে নদী ভাঙ্গন পরিদর্শনে উপজেলা নির্বাহী কর্মকর্তা



25

Shares

 হবিগঞ্জের লাখাই উপজেলার হাওর অঞ্চল বেষ্টিত  ১ নং ইউনিয়নের ধলেশ্বরী নদীর পাড়ে অবস্থিত কামালপুর গ্রামের পার্শ্ববর্তী নদীর ৩ নং ধলেশ্বরী  দক্ষিণ পারে হাওরাঞ্চলে কেছকি ঢালার  নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে করেন।

জানা যায়, বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) উপজেলার ১নং ইউনিয়নের ১নং ওয়ার্ডের অন্তর্গত কামালপুর গ্রাম সংলগ্ন ধলেশ্বরী নদীর (৩ নং ধলেশ্বরী   দক্ষিণপারে কেছকি ঢালার নদী ভাঙ্গন পরিদর্শনে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফ উদ্দীন ও লাখাই ইউনিয়নের চেয়ারম্যান আরিফ আহাম্মদ রুপন,।

ধলেশ্বরী নদী হতে ভাঙ্গনের মাধ্যমে সৃষ্ট খাল দিয়ে পানি প্রবেশ করে শত শত ফসলী জমি বিনষ্ট হয় মর্মে স্থানীয় কামালপুরবাসী জানান। উপস্থিত শত শত স্থানীয় লোকজন এখানে একটি বাঁধ নির্মাণের দাবী জানান।

এলাকাবাসীরা বলেন,এটি তাদের দীর্ঘদিনের প্রাণের দাবি। হাওরাঞ্চল বেষ্টিত   কৃষি নির্ভর এ জনপদের কৃষি সম্পদ রক্ষায় এখানে বাঁধ নির্মাণ জরুরী  বলে উপস্থিত গ্রামবাসী জানান।

এ সময় লাখাই ইউপি চেয়ারম্যান ও উপস্থিত জনসাধারন উপজেলা নির্বাহী কর্মকর্তা কে বাঁধ নির্মাণের জন্য জোর দাবি জানান। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোঃ শরীফ উদ্দিন বলেন, আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করব।

আশীষ দাশ গুপ্ত

জানুয়ারী / ১৩ / ২০২২
১১:৫০ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ২০ / ২০২২
০২:১২ অপরাহ্ন

হবিগঞ্জ