জুন / ২৬ / ২০২২ ০৯:১১ পূর্বাহ্ন

আশীষ দাশ গুপ্ত (লাখাই)::

জুন / ২১ / ২০২২
১০:৩৯ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৯:১১ পূর্বাহ্ন

লাখাইয়ে ডাকাতি, টাকা-স্বর্ণালংকারসহ মালামাল লুট



51

Shares

হবিগঞ্জের  লাখাই উপজেলা ১ নং ইউনিয়নসহ চতুর্দিকে বন্যার পানিতে বন্দী হয়ে পড়ছেন সাধারণ মানুষ। বন্যা প্রবল এলাকার এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ দুই লক্ষ  টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। সোমবার (২০ জুন) মধ্যে রাতে এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে  ৮/১০ জনের ডাকাত দল লাখাই উপজেলার হাওরাঞ্চল বেষ্টিত সন্তোষপুর গ্রামের অজিত দাসের ছেলে  কৃষ্ণ দাসের   বাড়িতে প্রবেশ করে। এসময় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আটকে রাখে। পরে ডাকাতরা তার ঘরে রাখা ধান বিক্রির নগদ দুই লক্ষ টাকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। 


কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষক   জানান, জানতে পাইলাম  গভীর রাতে ৮/১০ জনের সংঘবদ্ধ ডাকাত দল সন্তোষপুর কৃষ্ণ দাসের  বাড়িতে ডাকাতি করে। এ ডাকাতির ঘটনায় কৃষ্ণপুর সন্তুষপুরের মানুষ আতংকের মধ্যে আছে।


এ বিষয়ে জানতে লাখাই  থানার ওসি (তদন্ত) চম্পক দাম বলেন, খবর পেয়ে মঙ্গলবার সার্কেল স্যারসহ আমরা ঘটনাস্হলে গিয়েছিলাম। ভুক্তভোগীদের জবানবন্দি পেয়েছি। কিন্তু এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি।

আশীষ দাশ গুপ্ত (লাখাই)::

জুন / ২১ / ২০২২
১০:৩৯ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৯:১১ পূর্বাহ্ন

হবিগঞ্জ