জুন / ২৬ / ২০২২ ০৭:১৬ পূর্বাহ্ন

মহি উদ্দিন রিপন, কুলাউড়া প্রতিনিধি

মে / ১৭ / ২০২২
১১:১৬ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৭:১৬ পূর্বাহ্ন

কুলাউড়ায় পৃথক অভিযানে ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক



47

Shares

মাদকের বিস্তার রোধকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে কাজ করছে  কুলাউড়া থানা পুলিশ সেই লক্ষ্যে কুলাউড়া থানা  পুলিশের পৃথক অভিযানে ৭১ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী কে  গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ। 

সোমবার (১৬ মে) কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায়ের সার্বিক দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে দুটি পৃথক অভিযানে ৫১ পিস ও ২০ পিস ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, কুলাউড়া থানার এসআই হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের স্টেশন রোডের  ইস্টার্ন রেস্টুরেন্টের কেবিন থেকে মাদক ব্যবসায়ী জমির আলী (২৯) ও মাসুম আহমেদ (৩০) কে ৫১ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন।

অপর আরেক অভিযানে এসআই পরিমল চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ পৌরসভার চাতলগাঁওস্থ  পালকি কমিউনিটি সেন্টারের সামনে থেকে তুফায়েল আহমদ (২৪) কে ২০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন।

এ বিষয়ে ওসি বিনয় ভূষন রায় সাংবাদিকদের  বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে মঙ্গলবার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে, তিনি আরও  কুলাউড়া থানা এলাকাকে মাদকমুক্ত করার লক্ষ্যে তাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মহি উদ্দিন রিপন, কুলাউড়া প্রতিনিধি

মে / ১৭ / ২০২২
১১:১৬ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৭:১৬ পূর্বাহ্ন

মৌলভীবাজার