সেপ্টেম্বর / ২৬ / ২০২১ ০৩:৪৫ পূর্বাহ্ন

মহি উদ্দিন রিপন, কুলাউড়া

সেপ্টেম্বর / ১২ / ২০২১
০৮:৫৭ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৬ / ২০২১
০৩:৪৫ পূর্বাহ্ন

কুলাউড়ায় চোরাই পণ্য বিক্রি করতে এসে মোটরসাইকেলসহ আটক ২



50

Shares

মোটর সাইকেল চুরি দিন দিন বেড়েই চলেছে সিলেট বিভাগের প্রায় সব উপজেলায় একাধিক মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে ইতিমধ্যে কুলাউড়া শহরে ও প্রায়শই ঘটছে এই মোটর সাইকেল চুরি, কুলাউড়া  শহরে ১১ সেপ্টেম্বর শনিবার চোরাই মোটরসাইকেল বিক্রি করতে এসে থানা পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়েছে ২ হোন্ডা চোর। জানা যায় শনিবার  কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে পুলিশের অভিযানকালে আটক ২ চোরের কাছ থেকে ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

এদের মধ্যে ১ জন জুড়ী উপজেলার কামরুল ইসলাম ও অপরজন বড়লেখা উপজেলার মামুনুর রশিদ। কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, সিলেট এসএমপির জালালাবাদ থানাধীন জাঙ্গাইল এলাকার ইয়াছিন আলী কমিউনিটি সেন্টার এর সম্মুখ থেকে গত ৮ মাস পূর্বে জালালাবাদ থানাধীন শাহপুর খুরুমখলা নিবাসী শামীম আহমদ সোহাগ এর ব্যবহৃত পালসার ১৫০ সিসি মোটর সাইকেলটি চুরি হয়। চুরি যাওয়া মোটর সাইকেল গত শনিবার (১১ সেপ্টেম্বর) কুলাউড়া শহরে বিক্রির জন্য নিয়ে আসার খবর পেয়ে এসআই মো. এনামুল হক, এসআই মো. হাবিবুর রহমান ও এএসআই মো. মাহবুবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স কুলাউড়া পৌরসভাধীন উছলাপাড়া গ্যাস পাম্পের সম্মুখে এক অভিযান চালিয়ে জুড়ী উপজেলাধীন বিশ্বনাথপুর নিবাসী কামরুল ইসলামকে চোরাইকৃত পালসার ১৫০ সিসি মোটরসাইকেলসহ আটক করা হয়।

পরবর্তীতে উক্ত আসামির দেয়া তথ্যমতে বড়লেখা থানাধীন পশ্চিম গাংকুল রতুলী বাজার মেইন রোড সংলগ্ন তাহফিজুল কোরআন ইন্টারন্যাশনাল মাদরাসার সম্মুখ থেকে অপর আসামি বড়লেখা থানাধীন উত্তর সুজানগর নিবাসী মামুনুর রশিদকে আটক করে তার কাছ থেকেও আরেকটি ডিসকভার ১৫০ সিসি চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

ওসি বিনয় ভূষণ রায় আরও জানান, গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মহি উদ্দিন রিপন, কুলাউড়া

সেপ্টেম্বর / ১২ / ২০২১
০৮:৫৭ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৬ / ২০২১
০৩:৪৫ পূর্বাহ্ন

মৌলভীবাজার