মে / ১৭ / ২০২২ ০১:০৭ অপরাহ্ন

কানাইঘাট প্রতিনিধি:

জানুয়ারী / ১৯ / ২০২২
০৬:৫৬ অপরাহ্ন

আপডেট : মে / ১৭ / ২০২২
০১:০৭ অপরাহ্ন

কানাইঘাটে করোনার পাদুর্ভাব টেকাতে প্রশাসনের মতবিনিময়



131

Shares

দেশে পুনরায় করোনা ও অমিক্রনে আক্রান্ত মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ার কারনে সরকারি ১১ দফা বিধি নিষেধ মেনে চলার জন্য সারা দেশের ন্যায় কানাইঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা ও অমিক্রন থেকে মানুষকে সচেতন করার জন্য নানান ধরনের উদ্যোগ গ্রহন করা হয়েছে।

উপজেলা জুড়ে প্রশাসনের পক্ষ থেকে মাইকিং সহ ১১ দফা বিধি নিষেধ মেনে চলার জন্য গত মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা হলরুমে হাট-বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও সকল পরিবহন, শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ এবং ব্যবসায়ীদের নিয়ে মত বিনিময়ের পাশাপাশি ঐ দিন বিকেল ৩টায় উপজেলার সকল সরকারি, কৌমি মাদ্রাসার শিক্ষক বৃন্দ, ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা, মসজিদের ইমামদের নিয়ে মতবিনিময় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি। সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুনমুন নাহার আশা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাঃ হিমাংশু শেখর পাল, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জামাল উদ্দিন, থানার সেকেন্ড অফিসার সোহেল মাহমুদ, কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, কানাইঘাট বাজার বনিক সমিতির সভাপতি আলতাফ হোসেন, সাধারন সম্পাদক আব্দুল হেকিম শামীম, পৌর কাউন্সিলর জমির উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক ও দক্ষিন বাজার অটোরিক্সা সিএনজি স্ট্যান্ডের ৭০৭ শাখার সভাপতি জুনেদ হাসান জিবান, কানাইঘাট দারুল উলূম মাদ্রাসার সহকারী শিক্ষক ক্বারী মাওলানা হারুন রশিদ চতুলী, মাওলানা নুরুল আলম কাশিমি সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাদের উপস্থিতিতে নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি বলেন দেশে আবারো করোনা ও অমিক্রনের আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ার কারনে সরকারের পক্ষ থেকে ১১ দফা সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

এসব সিদ্ধান্ত বাস্তবায়নে তিনি সকল মহলসহ বিশেষে করে আলেম সমাজ, ব্যবসায়ী ও পরিবহন সংগঠনের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন। সেই সাথে নির্বাহী কর্মকর্তা মাক্স বাধ্যতা মূলক পরার পাশাপাশি সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনার টিকা নেওয়ার আহŸান জানান। এখন থেকে করোনার বিধি নিষেধ কেউ অমান্য করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি জানান। 

কানাইঘাট প্রতিনিধি:

জানুয়ারী / ১৯ / ২০২২
০৬:৫৬ অপরাহ্ন

আপডেট : মে / ১৭ / ২০২২
০১:০৭ অপরাহ্ন

সিলেট