জুন / ২৬ / ২০২২ ০৮:২০ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জুন / ২২ / ২০২২
১২:০০ পূর্বাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৮:২০ পূর্বাহ্ন

জৈন্তাপুরে বন্যার স্রোতে ভেসে যাওয়া মা-ছেলের মরদেহ উদ্ধার



52

Shares

সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের মহালীখলা গ্রামে পাহাড়ি ঢলের স্রোতে ভেসে যাওয়ার ৪ দিন পর ভাসমান অবস্থায় মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ জুন) বিকেলে জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার দরবস্ত ইউপির মহালীখলা গ্রামের মৃত আজব আলীর স্ত্রী নাজমুন নেছা (৫০) ও তার ছেলে আব্দুর রহমান (১৪)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (২১ জুন) সকাল ৯টায় উপজেলার দরবস্ত ইউনিয়নের হাওরের পানিতে এলাকাবাসী বোরকা পরিহিত অবস্থায় এক নারীর মরদেহ ভেসে রয়েছে দেখতে পেয়ে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানের খরব দেয়। পরে খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ, উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ ও ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার ঘটনাস্থলে পৌঁছে মা ও ছেলের মরদেহ দেখতে পায়। পরে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, গত শুক্রবারে মেয়ের বাড়ি ছাতারখাই যাওয়ার পথে বাছার খাল এলাকায় পৌঁছালে পাহাড়ি ঢলে বন্যার পানিতে তলিয়ে যায় তারা। বন্যার ফলে ওই এলাকায় বিদ্যুৎ সংযোগ না থাকায় মেয়ে তার মায়ের খবর নিতে পারছিলেন না। তবে মেয়ে মনে করেছে পানির জন্য তার মা খবর নিতে পারছেন না। কিন্তু এ রকম ঘটনা ঘটবে কেউ কল্পনা করতে পারেনি।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমেদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে সুরতহাল রিপোর্ট তৈরি করে অধিকতর তদন্তের জন্য মা-ছেলের মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জৈন্তা বার্তা ডেস্ক

জুন / ২২ / ২০২২
১২:০০ পূর্বাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৮:২০ পূর্বাহ্ন

মফস্বল