জুন / ২৬ / ২০২২ ০৯:১৫ পূর্বাহ্ন

জৈন্তাপুর প্রতিনিধি::

জুন / ২২ / ২০২২
০৩:০৪ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৯:১৫ পূর্বাহ্ন

জৈন্তাপুরে বন্যা কবলিতদের ঔষধসহ ফ্রি চিকিৎসাসেবা দিয়েছে বিজিবি



23

Shares

জৈন্তাপুরে বন্যা কবলিত জনসাধারণের মধ্যে ১৯ বিজিবি'র উদ্যােগে বিনামূল্যে চিকিৎসাসেবা ও রোগীদের মাঝে ঔষধ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবি'র  ব্যবস্থাপনায় জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের মাওলানা আব্দুল লতিফ জুলেখা গার্লস হাই স্কুলে বন্যা কবলিত দুস্থ ও অসহায় জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণ করা হয়।  

মেডিকেল ক্যাম্পেইনে শ্রীমঙ্গল সেক্টরের মেডিকেল অফিসার মেজর মোঃ তানভীর খান এবং সিলেট সেক্টরের মেডিকেল অফিসার ডাঃ ফাহমিদা জাহানের নেতৃত্বে একটি চিকিৎসক টিম উক্ত এলাকায় চিকিৎসা সেবা প্রদান করেন। 

দিনব্যাপী পরিচালিত মেডিকেল ক্যাম্পেইনে অন্তত ১২'শ মানুষকে বিনমূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। 

এ সময় জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবি'র উপ অধিনায়ক মেজর মোঃ হাসান আরাফাত, পিএসসি উপস্থিত থেকে মেডিকেল ক্যাম্পেইন এর সার্বিক তদারকি করেন। 

 জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবি'র  অধিনায়ক লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি এবং নবাগত অধিনায়ক লেঃ কর্নেল খোন্দকার মোঃ আসাদুন্নবী, পিএসসি বর্ণিত মেডিক্যাল ক্যাম্পেইন পরিদর্শদন করেন। 

এছাড়াও উপজেলার সীমান্তবর্তী এলাকায় বন্যা দূর্গত পানি বন্ধি মানুষের মধ্যে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে। জৈন্তাপুর ইউনিয়নের চাতলারপার, বাওন হাওর, শেলারটুক, ডুলটিরপার, লক্ষীপুর, আমবাড়ি, নলজুড়ী এসব গ্রামে ত্রাণ বিতরণ করা হয়েছে।

জৈন্তাপুর প্রতিনিধি::

জুন / ২২ / ২০২২
০৩:০৪ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৯:১৫ পূর্বাহ্ন

সিলেট