জুন / ২৬ / ২০২২ ০৭:৩১ পূর্বাহ্ন

জৈন্তাপুর প্রতিনিধি::

মে / ১৭ / ২০২২
০৩:৫৫ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৭:৩১ পূর্বাহ্ন

জৈন্তাপুরে ৮ দিন ধরে স্কুল ছাত্রী নিখোঁজ, থানায় মামলা



105

Shares

সিলেটের জৈন্তাপুরে ৮ দিন ধরে ৯ম শ্রেণির এক স্কুল ছাত্রী নিখোঁজের খবর পাওয়া গেছে। কোন উপায় না থেকে থানায় মামলা দায়ের করেছে মেয়েটির পরিবার।

নিখোঁজ কিশোরীর নাম মাহফুজা জামান রিহা(১৫)। সে সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের  ঠাকুরের মাটি (পশ্চিম চটি) গ্রামের বাসিন্দা প্রবাসী নুরুজ্জামানের মেয়ে।

নিখোঁজ কিশোরীর সন্ধানে বিভিন্নস্থানে ও স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও তাকে না পাওয়ায় জৈন্তাপুর থানায় তার মা আফিয়া আক্তার প্রথমে একটি সাধারণ ডায়েরি করেন। এতে কোন সুরাহা না হলে পরবর্তীতে ৩ জনের নাম উল্লেখ করে অপহরণ মামলা দায়ের করেন। 

জানা যায় মাহফুজা জামান রিহা জালালাবাদ ক্যান্টঃ বোর্ড হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী। সে গত সোমবার (৯ মে) অনুমানিক বিকেল ৩ টার দিকে নিয়মিত কোচিং ক্লাসে এ যাওয়ার উদ্দেশ্য জৈন্তাপুর থানাধীন ঘাটেরচটি তামাবিল মহাসড়কের পাশে চিকনাগুল মাদ্রাসা গেইট সম্মুখে গাড়ীর জন্য অপেক্ষা করতে থাকে। এ সময় পূর্ব পরিকল্পনানুযায়ী সোহানুর রহমান সোহান ও তার সহযোগীরা একটি প্রাইভেট কারে করে তাকে তুলে নিয়ে যায়। মাহফুজা জামান রিহার চিৎকার শুনে পথচারী লোকজন এগিয়ে আসলে তারা তাকে গাড়িতে করে নিয়ে দ্রুত পালিয়ে যায়। 

মাহফুজা জামান রিহার মা আফিয়া আক্তার জানান, আমার স্বামী প্রবাসে থাকেন অনেক কষ্ট মেয়েকে বড় করতেছি  পড়ালেখা করাচ্ছি। আমার অবুঝ মেয়েকে এভাবে অপরাধীরা অপহরণ করে আমাদের আশা ভরসা স্বপ্ন ভেঙ্গে দিবে কখনও ভাবিনি। আমার মেয়ে সবে মাত্র ক্লাস নবম শ্রেণিতে পড়ে। আমি আমার মেয়েকে অক্ষত সুস্থ অবস্থায় ফেরত চাই। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিকট অনুরোধ করছি আমার মেয়েকে আমার কোলে ফিরিয়ে দিন।

এবিষয়ে  মামলার তদন্ত কর্মকর্তা সাব-ইন্সপেক্টর শাহিদ মিয়া জানান অভিযোগ পেয়ে মামলা রেকর্ড করা হয়েছে। আমরা নিখোঁজ  ভিকটিম কে উদ্ধারে কাজ করছি আশাবাদী শীঘ্রই তাকে উদ্ধার করতে সক্ষম হব। এ ঘটনায় যারা জড়িত রয়েছে সবাইকে আইনের আওতায় আনা হবে।

জৈন্তাপুর প্রতিনিধি::

মে / ১৭ / ২০২২
০৩:৫৫ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৭:৩১ পূর্বাহ্ন

সিলেট