সেপ্টেম্বর / ২৬ / ২০২১ ০৪:০৭ পূর্বাহ্ন

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর / ১১ / ২০২১
০৪:০২ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৬ / ২০২১
০৪:০৭ পূর্বাহ্ন

জন্মদিনের পর শুটিংয়ে ফিরছেন পরীমণি



49

Shares

র‌্যাবের হাতে আটকের ২৭ দিন পর গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। এ সময়টার তার জীবনে বয়ে গেছে বড় এক ঝড়! পড়েছেন মামলার কবলে, ছিলেন কারাবাসে। জামিনে মুক্তি পাওয়ার পর থেকেই সিনেমাপ্রেমীদের মাঝে জল্পনা-কল্পনা ছিল ঠিক কবে থেকে আবার শুটিংয়ে ফিরবেন পরীমণি। এবার এলো সেই সুখবর। জানা গেছে, আগামী অক্টোবরের শেষ সপ্তাহ থেকে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’র শেষ ধাপের শুটিংয়ে অংশ নেবেন এই অভিনেত্রী। চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে হবে এর শুটিং।

সম্প্রতি নিজ বাসায় এ নিয়ে সিনেমার পরিচালক রাশিদ পলাশ ও চিত্রনাট্যকার গোলাম রাব্বানীর সঙ্গে মিটিং করেন পরীমণি। সেখানেই এই সিদ্ধান্তের কথা জানান নায়িকা।

গোলাম রাব্বানী বলেন, ‘ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার। এই চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তুতির দরকার আছে। তাই মানসিকভাবে প্রস্তুতির জন্য আমরা পরীমণিকে সময় দিচ্ছি। আগামী ২৪ অক্টোবর পরীর জন্মদিন। আমরা পরিকল্পনা করেছি তারপরই শুটে যাব। বলতে পারেন অক্টোবরের শেষ সপ্তাহ থেকে শুটিং করবেন পরী।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে রাজধানীর উত্তরা, তেজগাঁও ও পুরান ঢাকায় মাত্র আট দিন সিনেমাটির প্রথম লটের শুট হয়। প্রথম লটে পরীমণি ছাড়াও অভিনয় করেছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুল প্রমুখ। শেষ লটে নতুন আরও শিল্পীর যুক্ত হওয়ার কথা রয়েছে।

সিনেমাটির কসটিউম ডিজাইনার হিসেবে রয়েছেন বিবি রাসেল। একটি গানে কণ্ঠ দিয়েছেন কবির সুমন। আরেকটি থাকছে সাব্বির নাসিরের কণ্ঠে। বর্তমানে পরীমণির হাতে আছে চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘অন্তরালে’, সঞ্জয় সমাদ্দারের সিনেমা ‘বায়োপিক’। গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ শিরোনামের ফিচার ফিল্মেও তিনি অভিনয় করবেন বলে গুঞ্জন আছে।

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর / ১১ / ২০২১
০৪:০২ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৬ / ২০২১
০৪:০৭ পূর্বাহ্ন

বিনোদন