নভেম্বর / ২৯ / ২০২১ ০৮:৪৬ অপরাহ্ন

সুনামগঞ্জ প্রতিনিধি

অক্টোবর / ১৬ / ২০২১
১২:৪১ অপরাহ্ন

আপডেট : নভেম্বর / ২৯ / ২০২১
০৮:৪৬ অপরাহ্ন

ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে সুনামগঞ্জ সদর উপজেলা আ.লীগের মতবিনিময়



37

Shares

আসন্ন তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের সাথে মমতবিনিময় অনুষ্ঠিত।

শুক্রবার সকালে সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজ্বী আবুল কালামের ব্যক্তিগত কার্যালয়ে অনুষ্ঠিত হয় এ মতবিনিময় সভা। এসময় সভায় আগামী ২১ অক্টোবর সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মতিউর রহমান দীর্ঘদিন বিদেশে চিকিৎসা শেষে দেশে ফেরার পর আনন্দ শোভাযাত্রা বিষয়েও সিদ্ধান্ত নেন উপস্থিত দলীয় নেতাকর্মীরা।

সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজ্বী আবুল কালামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য হোসেন আলী, সুনামগঞ্জ সদর উপজেলার কাঠইর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরিফ উদ্দিন, মোল্লাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সলিম উল্লাহ, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকসেদ আলী, লক্ষণশ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহীনূর রহমান, সুরমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সত্তার প্রমুখ।

সভায় সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজ্বী আবুল কালাম বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের নৌকাকে বিজয়ী করতে হবে, নৌকার বিজয় হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাবে, মনে রাখবেন আপনারা অনেকেই নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী আপনারা অনেকেই নৌকা নিয়ে কাজ করতে চান কিন্তু একটি কথা মনে রাখবেন যদি আওয়ামী লীগকে ভালোবাসেন তাহলে দল যাকে মনোয়ন দিবে আপনারা তার পক্ষেই কাজ করবেন, দলীয় প্রার্থীর বিরোধীতা না করে তারপক্ষে আমাদের কাজ করতে হবে, এছাড়া আপনারা সাধারণ মানুষের পক্ষে কাজ করে যাবেন, কখনোই স্বাধীনতা বিরোধী লোকেরা যেনো কোন রকমের দলীয় কোন্দল সৃষ্টি করতে না পারে সেদিকে লক্ষ রাখবেন।

তিনি আরও বলেন, আগামী ২১ অঅক্টোবর আমাদের সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান দীর্ঘদিন চিকিৎসা শেষে সুনামগঞ্জ আসবেন আমরা উনাকে আনন্দ শোভাযাত্রায় বরণ করে নিব,  তিনি আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে এসেছেন তার জন্য রব্বুল আল আমিনের কাছে শুকরিয়া, ২১ তারিখ আমরা সকল দলীয় নেতাকর্মী হয়ে উনাকে স্বাগতম জানাবো।

সুনামগঞ্জ প্রতিনিধি

অক্টোবর / ১৬ / ২০২১
১২:৪১ অপরাহ্ন

আপডেট : নভেম্বর / ২৯ / ২০২১
০৮:৪৬ অপরাহ্ন

সুনামগঞ্জ