মে / ০৭ / ২০২১ ১০:০৮ পূর্বাহ্ন

বিনোদন ডেস্ক

মে / ০৩ / ২০২১
১১:২৮ পূর্বাহ্ন

আপডেট : মে / ০৭ / ২০২১
১০:০৮ পূর্বাহ্ন

তিনটি ইসলামিক গান নিয়ে এলেন সংগীতশিল্পী আরফিন রুমি


24

Shares

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি ক্যারিয়ারের শুরু থেকেই ইসলামি দিক-নির্দেশনার প্রতি বেশ মনোযোগী। নিয়মিত গানের পাশাপাশি আগেও ইসলামি গান প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার পবিত্র মাহে রমজান উপলক্ষে তিনটি ইসলামি গান প্রকাশ করেছেন এই গায়ক, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক। রোববার (২ মে) নিজের ইউটিউব চ্যানেলে রুমি প্রকাশ করেন চলতি সময়ে নিজের তৃতীয় ইসলামিক গান ‘তোমার ধ্যান’।

 এর আগে ১৮ এপ্রিল একই ইউটিউবে চ্যানেলে তিনি প্রকাশ করেছিলেন এবারের প্রথম ইসলামিক গান ‘রামাদান’। এছাড়া ৯ এপ্রিল প্রকাশ করেছিলেন ‘নামাজের বেলা যায়’। কণ্ঠ দেওয়ার পাশাপাশি তিনটি গানেরই কথা-সুর ও সংগীতায়োজন করেছেন রুমি নিজেই। রুমির এই তিনটি ইসলামিক গান নিয়ে তার ভক্তদের মাঝে সৃষ্টি হয়েছে বেশ আগ্রহ। সবাই গানগুলো শুনছেন, রুমির কাজের প্রশংসা করছেন। কেউ বা নিজ ওয়ালেও শেয়ার করছেন।

এ প্রসঙ্গে আরফিন রুমি বলেন, “ইসলামি গান করতে আমার সবসময়ই ভালো লাগে। ‘নামাজের বেলা যায়’ গানটিতে নামাজ পড়ার জন্য আহ্বান জানানো হয়েছে। ‘রামাদান’-এ রোজার গুরুত্ব তুলে ধরার চেষ্টা করেছি। আর ‘তোমার ধ্যান’-এ রাসূলকে (সাঃ) স্মরণ করা হয়েছে। আল্লাহ ও রাসুলের প্রতি ভক্তির জায়গা থেকেই গানগুলো করা। শ্রোতাদে রেসপন্স দেখে ভালো লাগছে।”রুমি আরও জানান, চলতি বছর এ পর্যন্ত তিনটি আধুনিক গান প্রকাশ করেছেন তিনি। এগুলো হলো-‘আমার জীবন’, ‘প্রাণ পাখি’ এবং ‘তোমাকে চায় মন’। সামনে প্রকাশের জন্য আরও কিছু নতুন গান বাঁধছেন বলেও জানান অনেক জনপ্রিয় গানের এই শিল্পী

বিনোদন