জুন / ১৬ / ২০২১ ০৪:৪৪ পূর্বাহ্ন

সৈয়দ হেলাল আহমদ বাদশা

মে / ০৬ / ২০২১
১১:১২ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৪:৪৪ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে পৃথক অভিযানে ৭ জন আটক



120

Shares

সিলেটের গোয়াইনঘাটে পুলিশের পৃথক অভিযানে ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলের চালনসহ ৩ মাদক কারবারি ও সাজাপ্রাপ্ত সহ অন্যান্য মামলায় আরও ৪ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই অনুজ চক্রবর্তী বুধবার দিবাগত রাত ৩ টায় সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের লামনি গ্রাম থেকে ৯০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ সামছুল ইসলাম কে আটক করে। ধৃত সামছুল উপজেলার লামনি (রায়গড়) গ্রামের বিলাল উদ্দিনের ছেলে। ওপর দিকে বুধবার দিবাগত রাত ৯ টার দিকে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মহিউদ্দীন আম্বরখানা-ভোলাগঞ্জ মহাসড়কের সালুটিকর বাজার পয়েন্ট থেকে ৫ বোতল ফেনসিডিলসহ দুই জনকে গ্রেপ্তার করেন। ধৃতরা হচ্ছেন, সিলেট কোতোয়ালী মডেল থানাধীন উপশহর এলাকার মৃত আলতাফ আলীর ছেলে মিজানুর রহমান, এবং দক্ষিণ সুরমা থানাধীন গোজার খলা এলাকার মৃত আব্দুল বারীর ছেলে কয়েছ আহমেদ। এদিকে থানা পুলিশের পৃথক ধারাবাহিক অভিযানে সাজাপ্রাপ্ত, পরোয়ানাভূক্ত ও নিয়মিত মামলার আরও ৪ আসামীকে আটক করা হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ বলেন, বুধবার দিবাগত রাতে পৃথক স্থানে পুলিশের অভিযানে ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ ৩ জন আসামী, সাজাপ্রাপ্ত ১ জন, ২ টি জিআর পরোয়ানাভূক্ত আসামী, নিয়মিত মামলার ১ জনসহ মোট ৭ জন আসামীকে গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সৈয়দ হেলাল আহমদ বাদশা

মে / ০৬ / ২০২১
১১:১২ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৪:৪৪ পূর্বাহ্ন

সিলেট