জুলাই / ২৫ / ২০২১ ০৯:২৯ অপরাহ্ন

সৈয়দ হেলাল আহমদ বাদশা

জুন / ১৫ / ২০২১
১০:৪৯ অপরাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
০৯:২৯ অপরাহ্ন

গোয়াইনঘাটে ফটোগ্রাফারদের সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ



91

Shares

সিলেটে গোয়াইনঘাট উপজেলার জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফারদের সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কোর্সের সমাপনী দিনে, গোয়াইনঘাট উপজেলার সব কয়টি পর্যটন স্পষ্টে বেড়াতে আসা পর্যটকদের সেবা ও নিরাপত্তার বিষয়ক এবং  পর্যটকদের সাথে ফটোগ্রাফারদের আচরণ নিয়ে  গোয়াইনঘাট উপজেলা অডিটোরিয়ামমে উপজেলা  নির্বাহী অফিসার, তাহমিলুর রহমান'র উপস্থিতিতে এক বিশেষ করনীয় বর্জনীয় বিষয় নিয়ে প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৫ জুন) ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি জাইকার অর্থায়নে ও উপজেলা প্রশাসনের উদ্যোগে কর্মশালায় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমান।

সক্ষমতা বৃদ্ধি প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে ছিলেন,গোয়াইনঘাট সহকারী কমিশনার (ভূমি), এ কে এম নূর হোসেন নির্ঝর,টুরিস্ট পুলিশ জাফলং সাব-জোনের ওসি রতন শেখ, দৈনিক প্রথম আলো পত্রিকার সিনিয়র নিজস্ব আলোকচিত্রী আনিস মাহমুদ, ডেইলি স্টার পত্রিকার স্টাফ ফটোগ্রাফার শেখ নাছির এবং সমন্বয়ক হিসেবে ছিলেন, ইউডিএফ, ইউজিডিপি প্রকল্পের রাজিব কুমার।

টুরিস্ট গাইড ও ফটোগ্রাফারদের সক্ষমতা বৃদ্ধি প্রশিক্ষণে জাফলং পর্যটন কেন্দ্রসহ উপজেলার সকল পর্যটন স্পটের শতাধিক ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার অংশগ্রহণ করেন।

সৈয়দ হেলাল আহমদ বাদশা

জুন / ১৫ / ২০২১
১০:৪৯ অপরাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
০৯:২৯ অপরাহ্ন

সিলেট