জুলাই / ২৫ / ২০২১ ১০:৩৮ অপরাহ্ন

সৈয়দ হেলাল আহমদ বাদশা, গোয়াইনঘাট

জুন / ১৫ / ২০২১
০৮:০১ অপরাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
১০:৩৮ অপরাহ্ন

গোয়াইনঘাটে ফুটবল খেলতে গিয়ে পানিতে ঢুবে শিশুর মৃত্যু



78

Shares

গোয়াইনঘাট উপজেলার ৫নং পুর্ব আলীরগাঁও ইউনিয়নে বসত বাড়ির আঙ্গিনায় ফুটবল খেলতে গিয়ে এক শিশু পানিতে পড়ে মৃত্যু বরণ করেছে। মৃত্যুবরণকারী শিশুটি হচ্ছে ইউনিয়নের হাজরাই গ্রামের দেলোয়ার হোসেনের এক মাত্র পুত্র সন্তান মেহরাব হোসেন (১৯ মাস)। মঙ্গলবার ১৫ জুন দুপুর ১২টায় নিজ বসত বাড়ির পুকুরে শিশু মৃত্যুর এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা গেছে শিশু মেহরাব বাড়ির আঙ্গিনায় ফুটবল খেলছিল। এক পর্যায় পরিবারের অজান্তে বলটি পুকুরে পড়ে যায় এবং সে বলটি উদ্ধার করতে পুকুরে পড়ে পানিতে ডুবে যায়। ঘটনার ৩০ মিনিটের মধ্যে মা-বাবার নজরে সে, না পড়ায় তাকে খোঁজতে থাকেন।

এক পর্যায় পুকুরে লাশ ভেঁসে উটে এবং স্বজনরা পুকুর থেকে লাশ উদ্ধার করে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই অজয় ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করেন।

এদিকে বাদ আছর হাজরাই শাহী ঈদগাহ মাঠে জানাজা শেষে গ্রামের পঞ্চায়েতি কবরস্থানে লাশ দাফন করা হয়। এসআই অজয় জানান ছেলের পিতা দেলোয়ার হোসেনের কোন অভিযোগ না থকায় এবং ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের জন্য লিখিত আবেদন করেছেন। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং সুরতহাল প্রতিবেদন তৈরী করেছি।

সৈয়দ হেলাল আহমদ বাদশা, গোয়াইনঘাট

জুন / ১৫ / ২০২১
০৮:০১ অপরাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
১০:৩৮ অপরাহ্ন

মফস্বল