জুন / ২৬ / ২০২২ ০৭:৫৮ পূর্বাহ্ন

গোলাপগঞ্জ প্রতিনিধি

মে / ১৬ / ২০২২
০৯:৪০ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৭:৫৮ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে উপনির্বাচন : চেয়ারম্যান পদে ভিপি সফিকের মনোনয়ন দাখিল



66

Shares

গোলাপগঞ্জ  উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন সাবেক ভিপি সফিক উদ্দিন। সোমবার দুপুরে শতশত নেতাকর্মী সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। 

মনোনয়ন জমা দিয়ে তিনি জনসাধারণের উদ্দেশ্যে বলেন, এই উপজেলার মানুষের মায়ার টানে উন্নয়নের লক্ষ্য নিয়ে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। সব সময় মানুষের সুখ-দুঃখে পাশে ছিলাম। ভবিষ্যতেও জনপ্রতিনিধি হয়ে থাকতে চাই। তিনি জনগণকে ঐক্যবদ্ধ হয়ে পাশে থাকার আহবান জানান।

জান যায়, গত ২৯ জানুয়ারি প্রয়াত হন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের টানা দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইকবাল আহমদ চৌধুরী। তাঁর মৃত্যুতে উপজলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়। এই শূন্য পদে আগামী ১৫জুন অনুষ্ঠিত হবে গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৫ জুন  সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিলের শেষ তারিখ আগামী ১৭ মে, রিটার্নিং কর্মকর্তা কর্তৃক মনোনয়ন বাছাই ১৯ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে ও ১৫ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

গোলাপগঞ্জ প্রতিনিধি

মে / ১৬ / ২০২২
০৯:৪০ অপরাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৭:৫৮ পূর্বাহ্ন

মফস্বল