জুন / ২৬ / ২০২২ ০৮:০৭ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জুন / ১১ / ২০২২
০৯:১৫ পূর্বাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৮:০৭ পূর্বাহ্ন

এনজিওগ্রামের পর জানা যাবে মাইল্ড অ্যাটাক হয়েছে কিনা খালেদা জিয়ার



36

Shares

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১০ জুন) দিনগত রাত তিনটা ২০ মিনিটে তাকে এভারকেয়ার হাসপাতালের প্রফেসর ডা. শাহাবুদ্দীন তালুকদারের অধীনে ভর্তি করা হয়।

এরপর ভোর পাঁচটায় হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের বলেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, রাত দুটার দিকে ডা. জাহিদের কাছে খবর পাই ম্যাডাম অসুস্থবোধ করছেন। তাকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিতে হবে। তিনি তার চিকিৎসকের সঙ্গে কথা বলে ব্যবস্থাগ্রহণ করেন। আমিও ইতিমধ্যে চলে আসি। আসার পরে আমাদের চেয়ারম্যান (তারেক রহমান) ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে কথা হয়। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা ইতোমধ্যে যে পরীক্ষা নিরিক্ষা করেছেন সে পরীক্ষা নিরীক্ষার মধ্যে দিয়ে দেখা গেছে তার হার্টে সমস্যা দেখা দিয়েছে। চিকিৎসকদের ধারণা বেগম খালেদা জিয়া ‘মাইল্ড (হার্ট) অ্যাটাক’ এ আক্রান্ত হয়েছেন।  আল্লাহর হুকুমে এমনিতে তিনি স্টাবল আছেন। এনজিওগ্রাম করার পরে বোঝা যাবে সমস্যাটা কোথায়।

মির্জা ফখরুল বলেন, এমনিতেই দেশনেত্রী গুরুতর অসুস্থ রোগী। তার বিভিন্ন রোগ আছে। সেই সঙ্গে যদি হার্টের সমস্যা হয় নিঃসন্দেহে জটিল আকার ধারণ করবে । আমরা আশাবাদি আল্লাহর কাছে দোয়া করি আগের মতো তিনি কাটিয়ে উঠবেন। সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

আমি আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে দেশনেত্রীর জন্য দোয়া চাই। এনজিওগ্রাম কখন হবে জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, শনিবার (১১জুন) সকাল সাড়ে দশটার দিকে চিকিৎসকরা বোর্ডে বসে সিদ্ধান্ত নেবেন।

জৈন্তা বার্তা ডেস্ক

জুন / ১১ / ২০২২
০৯:১৫ পূর্বাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৮:০৭ পূর্বাহ্ন

রাজধানী