জুলাই / ২৫ / ২০২১ ০৯:১০ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জুলাই / ২২ / ২০২১
০৬:৫২ পূর্বাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
০৯:১০ অপরাহ্ন

ঈদের দিনেই প্রেমের বর্ষপূর্তিতে প্রেমিক যুগলের আত্মহত্যা



87

Shares

ফরিদপুরের ভাঙায় উভয়ের পরিবার মেনে না নেয়ায় এক প্রেমিক যুগলের আত্মহত্যার ঘটনা ঘটেছে আজকে ঈদের দিনেই । এক বছর আগে একইদিনে তারা প্রেমের সম্পর্কে জড়ান। আজ বর্ষপূর্তিতেই  নিজ হাতে জীবন হরণ করার মধ্য দিয়েই শেষ হলো তাদের প্রেম।

গতকাল বুধবার সকালে ভাঙা উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের মাইঝাইল গ্রামের মজুমদার পাড়ার  অধির সিকদার ও প্রেমিকা একই গ্রামের মেয়ে মুন রানি মজুমদার নিজেদের জীবন প্রদীপ নিজ হাতে হরণ করার মতো মর্মান্তিক ঘটনা ঘটে ।

অধিরের লাশ পাওয়া গেছে নিজ গ্রামের মজুমদার পাড়ায় একটি জাম গাছে ঝুলন্ত অবস্থায়। আর গাছের নিচে পড়েছিল মুন রানির লাশ। পুলিশের ধারণা- অধির ফাঁস দিয়ে এবং মুন বিষপানে আত্মহত্যা করেছেন।

কাউলীবেড়া ইউনিয়নের মেম্বার কাজী আবু জাফর জানান, মঙ্গলবার রাত থেকেই অধির ও মুনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্বজনরা সারারাত খুঁজেও তাদের সন্ধান পাননি। বুধবার ভোর ৫টার দিকে মজুমদার পাড়ার একটি জাম গাছে অধিরের ঝুলন্ত লাশ দেখতে পায় গ্রামবাসী। ওই সময় গাছের নিচেই পড়েছিল মুন রানি মজুমদারের লাশ।

নিহত অধির সিকদারের আত্মীয় সাগর সিকদার বলেন, এক বছরের ধরে অধির ও মুনের প্রেম। কিন্তু দুই পরিবারের কেউ এ সম্পর্ক মেনে নেয়নি। এ নিয়ে পরিবারের সঙ্গে তাদের মনোমালিন্য চলছিল। ওই কারণেই তারা এ চরম পথ বেছে নিতে পারে।

ভাঙ্গা থানার ওসি সৈয়দ লুৎফর রহমান জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জৈন্তা বার্তা ডেস্ক

জুলাই / ২২ / ২০২১
০৬:৫২ পূর্বাহ্ন

আপডেট : জুলাই / ২৫ / ২০২১
০৯:১০ অপরাহ্ন

সারাদেশ