মে / ১৭ / ২০২২ ০১:৪৩ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ০৪ / ২০২২
০১:১৯ অপরাহ্ন

আপডেট : মে / ১৭ / ২০২২
০১:৪৩ অপরাহ্ন

ঈদের ছুটি কাটাতে কক্সবাজারে পরী মণি



42

Shares

ঈদের ছুটি কাটাতে স্বামীর সঙ্গে কক্সবাজারে গেছেন ঢালিউডের অভিনেত্রী পরী মণি। সম্প্রতি ফেসবুকে তিনি বিমানবন্দরের একটি ছবি ভক্তদের কাছে শেয়ার করেছেন। এতেই প্রিয় নায়িকা সম্পর্কে কৌতুহলী হয়ে পড়েন ভক্তরা। পোস্টে মন্তব্য করে অনেকেই জানতে চেয়েছেন, কোথায় ঈদের ছুটি কাটাচ্ছেন পরী?

কৌতুহলী ভক্তদের প্রশ্নের উত্তর দিতে আনন্দবাজার অনলাইনও পরী মণিকে ফেসবুকে এ বিষয়ে প্রশ্ন করেছিল। পরীর জবাব, ঈদের ছুটি কাটাতে স্বামী অভিনেতা শরিফুল রাজ ও নানাকে সঙ্গে কক্সবাজারে গেছেন তিনি।

গত এক বছরে পরী মণির জীবনে ঘটেছে বিচিত্র সব ঘটনা। বোট ক্লাব কাণ্ড, মাদক মামলায় গ্রেপ্তার, কারাগার এবং সবশেষে বিয়ে। সবকিছু সামলে এখন তিনি তরুণদের কাছে প্রিয় একটি চরিত্র। বিয়ের পর বর্তমানে তিনি অন্তঃসত্ত্বা রয়েছেন। অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছেন।

২০২১ সালের ১৭ অক্টোবর রাজকে বিয়ে করেন পরী মণি। সেই সঙ্গে চলতি বছর ১০ জানুয়ারি বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে।

বিয়ের পর রাজ-পরীর এটাই প্রথম ইদ। পরী মণির ইচ্ছা অনুযায়ীই সব ব্যবস্থা করেছেন রাজ। কক্সবাজার সমুদ্র সৈকতে কয়েকদিন অবকাশ যাপন করবেন তারা।

এ বিষয়ে রাজ বলেন, পরী মণির জীবনে ঘটে যাওয়া অবাঞ্ছিত কিছু ঘটনা তার মনে গভীর দাগ ফেলেছে। জেল থেকে ছাড়া পাওয়ার পরই আমরা বিয়ে করে ফেলি। পরীর আশা ছিল বিয়ের পর প্রথম ইদ কক্সবাজারে কাটাবে। তাই ওর আশা পূরণের জন্য কক্সবাজারে চলে এসেছি।

পরী মণি বলেন, ঈশ্বর পুরো দুনিয়াটা যেন আমার করে দিয়েছেন। রাজের ভালবাসা, প্রিয় দাদুভাইয়ের আদর। তিনি আমার সঙ্গেই আছেন। আমি পরিপূর্ণ। সমুদ্রের বিশালতা আমাকে সবসময়ই টানে। নিজেদের মতো কয়েকদিন নিরিবিলি কাটাবো আমরা।

গত কয়েক মাসে কয়েকবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পরী মণি। তাই সাবধানেই অংশ নিতে চান উৎসবের আনন্দে। মা হতে যে আর বেশি দেরি নেই!

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ০৪ / ২০২২
০১:১৯ অপরাহ্ন

আপডেট : মে / ১৭ / ২০২২
০১:৪৩ অপরাহ্ন

বিনোদন