জুন / ২৬ / ২০২২ ০৮:১৭ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জুন / ২০ / ২০২২
১০:১০ পূর্বাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৮:১৭ পূর্বাহ্ন

বন্যাদুর্গতদের জন্য ডিপজলের ১০ ট্রাক খাবার


মনোয়ার হোসেন ডিপজল

35

Shares

উজানে ভারি বৃষ্টিতে দেশের প্রায় সব প্রধান নদ-নদীর পানি বেড়েছে। প্লাবিত হয়েছে সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনা, লালমনিরহাট, নীলফামারী, রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, বগুড়া, সিরাজগঞ্জ, জামালপুর জেলা। এসব জেলার লাখ লাখ পানিবন্দি মানুষ কাটাচ্ছেন দুর্বিষহ দিন। প্রতিকূল এই পরিস্থিতিতে অধিকাংশ বানভাসি মানুষই খাবারের সংকটে ভুগছেন।

দেশের অনেকের মতো এসব বন্যার্ত মানুষের দুঃখ-কষ্ট ছুঁয়েছে ঢালিউডের জনপ্রিয় অভিনেতা ও পরিচালক মনোয়ার হোসেন ডিপজলকে। সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য তিনি ১০ ট্রাক খাদ্য সামগ্রী পাঠাবেন বলে ঘোষণা দিয়েছেন। 

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে ডিপজল বলেন, “আমি শারীরিকভাবে ফিট না, তাই যেতে পারছি না। তবে সেখানে খাবার পাঠানোর ব্যবস্থা করছি। দু-একদিনের মধ্যে ১০ ট্রাক খাবার পাঠানোর পরিকল্পনা রয়েছে।”

এ অভিনেতা আরও বলেন, “বন্যাদুর্গত এলাকায় খাবার সংরক্ষণ করা কঠিন। আবার রান্না করার মতো খাবারও পাঠানো সম্ভব নয়। আগুন জ্বালানো যাবে না। তাই সব ভেবে-চিন্তে প্রতি সপ্তাহে দুই ট্রাক করে খাবার পাঠাবো।”

এছাড়া, বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে সামর্থ্যবান ব্যক্তিদের প্রতিও আহ্বান জানিয়েছেন ডিপজল।

উল্লেখ্য, এর আগে যুক্তরাষ্ট্র থেকে অর্থ সাহায্য দিয়ে এবং বিশেষ তহবিল গঠনের মাধ্যমে বন্যার্তদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন চিত্রনায়ক শাকিব খান। পাশাপাশি আসিফ আকবর, জয়া আহসান, সিয়াম আহমেদ, তানজিন তিশা, অপূর্ব, বাপ্পী চৌধুরী, সাইমন সাদিকের মতো শোবিজ তারকারা সবাইকে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানাচ্ছেন।

জৈন্তা বার্তা ডেস্ক

জুন / ২০ / ২০২২
১০:১০ পূর্বাহ্ন

আপডেট : জুন / ২৬ / ২০২২
০৮:১৭ পূর্বাহ্ন

বিনোদন