জুন / ১৬ / ২০২১ ০৪:৫২ পূর্বাহ্ন

সাকের আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধি

মে / ০৬ / ২০২১
১০:৩৪ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৪:৫২ পূর্বাহ্ন

বিয়ানীবাজার এতিমদের মাঝে ইফতার বিতরন



93

Shares

বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ ২০১৬-২১ ব্যাচের উদ্যোগে এতিম ছাত্র ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) পৌর এলাকার চারটি মাদ্রাসার এতিম ছাত্র ও পৌর শহরের অসহায় পথচারীদের মাঝে এ ইফতার  বিতরণ করা হয়। মাদ্রাসায় এতিম ছাত্রদের মাঝে ইফতার বিতরনকালে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দরা বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্যাচার্যের নেতৃত্বে করোনাভাইরাস সংকটে মোকাবিলায় কর্মহীন গরীব, অসহায় মানুষের পাশে দাড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় আমাদের এই ক্ষুদ্র আয়োজন। ভবিষ্যতে যেকোন সংকট মোকাবিলায় বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ কাজ করতে প্রস্তত রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ ছাত্রনেতা ছিদ্দিকুর রহমান,আব্দুল্লাহ আল নোমান,মাসুম আহমেদ উজ্জ্বল,জাফরান খাঁ, আহমদ আহনাফ দিপন,বেলাল আহমেদ, কলেজ ছাত্রলীগ নেতা কেফায়েত হোসেন শুভ,রেদওয়ান তানিম,আবু বক্কর সিদ্দিক সাজু,রেদওয়ান হোসেন রিফাত, আমজাদ,ফারজান,তরিকুল,মাহবুব,জামান,ফারহান,নাদিম প্রমুখ।

সাকের আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধি

মে / ০৬ / ২০২১
১০:৩৪ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৪:৫২ পূর্বাহ্ন

সিলেট