জুন / ১৬ / ২০২১ ০৪:৫৭ পূর্বাহ্ন

নুর উদ্দিন সুমন, হবিগঞ্জ প্রতিনিধি

মে / ০৬ / ২০২১
১১:৫০ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৪:৫৭ পূর্বাহ্ন

বিজিবির সোর্স পরিচয়ে পুলিশের উপর হামলা, ৪ পুলিশ অবরুদ্ধ: আটক ৭



93

Shares

চুনারুঘাটে আসামিকে গ্রেপ্তার করতে গিয়ে পুলিশকে মারপিট ও অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে বিজিবির সোর্স পরিচয় দানকারী শিপন সহ তার লোকজনের বিরুদ্ধে। এসময় তাদের হামলায় এসআই আশিকুর রহমান,  কনস্টেবল পাপ্পু গোয়ালা ও উসমানগনি আহত হন বলে জানা যায়।

খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি মো: আলী আশরাফের নেতৃত্বে একদল পুলিশ প্রায় আড়াই ঘন্টা পর আহত ও অবরুদ্ধ পুলিশ সদস্যের উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন।  এ ঘটনায় রাতেই ১২ জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাতানামা ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। মামলা দায়ের পর মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদের নেতৃত্বে  ওসি মো: আলী আশরাফ ও ইন্সপেক্টর তদন্ত সহ বিপুল সংখ্যক  পুলিশ চিমটিবিল খাস এলাকায়  অভিযান চালিয়ে  মামলার এজহার নামীয় ৭ জনকে আটক করেন।

আটকৃতরা হলেন: বিজিবির কতিথ সোর্স শিপনের পিতা মামদ আলী(৫৮),  শিপনের মাতা রেজিয়া খাতুন(৫০),  তার দুই  স্ত্রী হেনা খাতুন(৩০) জেছমিন (২২),  তার মামী নাজমা (৩৪),  শিপনের চাচা ইমান আলী(৬০),  তার  আত্নীয় রফিকুল ইসলাম (৩০)।  তাদেরকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, গত ৫ তারিখ তার বাড়িতে থাকা তার আপন বোন শিফা আক্তারের ছেলে সুহাগ সহ ৩ কিশোরকে  ১০ কেজি গাজাঁসহ গ্রেফতার করে র‍্যাব ৯। আটক আসামীদের তথ্যের ভিত্তিতে শিপনসহ আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক মামলা দায়ের করে র‍্যাব। এ প্রেক্ষিতে মামলার তদন্ত কারী কর্মকতা এজাহার নামীয়  মামলার পলাতক আসামী শিপনকে গ্রেফতার করতে তার বাড়িতে অভিযান চালান। শিপনকে তার বাড়িতে পেয়ে পুলিশ হাতকড়া লাগাতে গেলে শিপনসহ তার পরিবারের লোকজন পুলিশের উপর হামলা করে এবং ডাকাত ডাকাত বলে চিৎকার করে বিজিবিকে খবর দেয় শিপন।

এ বিষয়ে  চুনারুঘাট থানার ওসি (ওসি) মো. আলী আশরাফ বলেন,  আসামি আটক করতে গিয়ে আসামিপক্ষের লোকজনের হামলায় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশের ওপর হামলার ঘটনায় সাতজনকে আটক করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

নুর উদ্দিন সুমন, হবিগঞ্জ প্রতিনিধি

মে / ০৬ / ২০২১
১১:৫০ অপরাহ্ন

আপডেট : জুন / ১৬ / ২০২১
০৪:৫৭ পূর্বাহ্ন

হবিগঞ্জ