জানুয়ারী / ২০ / ২০২২ ০২:৩১ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ১১ / ২০২২
১২:৪১ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ২০ / ২০২২
০২:৩১ অপরাহ্ন

বহরের গাড়ির ধাক্কায় আ. লীগ নেতা নিহত



28

Shares

কারা মহাপরিদর্শকের বহরের একটি গাড়ির ধাক্কায় জামালপুরে সৈয়দ গোলাম সরওয়ার আঁকা নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যার আগে শহরের বাইপাস রোডে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল সড়কের ছোটগর এলাকায় তিনি এ দুর্ঘটনায় পড়েন ।সৈয়দ গোলাম সরওয়ার আঁকা

নিহত সৈয়দ গোলাম সরওয়ার আঁকা (৪২) জামালপুর পৌর আওয়ামী লীগের অন্তর্গত ১০নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি। তিনি জামালপুর শহরের হাঁটচন্দ্রা মিয়াবাড়ির সৈয়দ গোলাম মোস্তফা সানার ছেলে। সৈয়দ গোলাম সরোয়ার ঠিকাদারি ব্যবসা করতেন। তিনি দুই সন্তানের জনক।

জামালপুর সদর থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল এএসএম আনিসুল হক বিকালে জামালপুর জেলা কারাগারের উন্নয়নকাজ পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন ডিআইজি প্রিজনসহ আরও কয়েকজন পদস্থ কর্মকর্তা। তারা বিকালে ঢাকা ফেরার পথে তাদের বহরের একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন আওয়ামী লীগ নেতা আঁকা।

স্থানীয়রা তাকে জামালপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আঁকার মৃত্যুতে জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা ইঞ্জি. মো. মোজাফ্ফর হোসেন গভীর শোক প্রকাশ করেছেন।

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ১১ / ২০২২
১২:৪১ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ২০ / ২০২২
০২:৩১ অপরাহ্ন

অন্যান্য