১৪ এপ্রিল ২০২১ ১২:১৬ অপরাহ্ন     |    ই-পেপার     |     English
১৪ এপ্রিল ২০২১   |  ই-পেপার   |   English
হেফাজতের শীর্ষ নেতা মামুনুল হকের গ্রেপ্তার নিয়ে গুজব!
হেফাজতের শীর্ষ নেতা মামুনুল হকের গ্রেপ্তার নিয়ে গুজব!

জৈন্তা বার্তা ডেস্ক

এপ্রিল ০৮, ২০২১ ০২:০২ এএম
হেফাজতের শীর্ষ নেতা মামুনুল হক



হেফাজত  ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেপ্তার নিয়ে গুজব ছড়িয়েছে সামাজিক যোগামাধ্যমে। বুধবার (৭ এপ্রিল) মধ্যরাতে ‘হেফাজত নেতা মামুনুল হককে গ্রেপ্তার করা হয়েছে’ এমন খবর ফেসবুকে ছড়িয়ে পড়ে।

খবরটি ছড়িয়ে পড়লে চারদিক শুরু হয় নানা আলোচনা। তবে আইন শৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে এ ব্যাপারে কোনো কিছুই জানানো হয়নি। জাতীয় পর্যায়ের কোনো গণমাধ্যমে বিশ্বস্ত কোনো সূত্র দিয়ে কোনো ধরনের খবরও প্রচার করা হয়নি।

তবে কোথা থেকে আসল এমন খবর? প্রশ্ন করছেন অনেকেই। সামাজিক যোগাযোগমাধ্যমে মামুনুল হককেকে গ্রেপ্তার করা হয়েছে এমন গুজবের পাশাপাশি আবার অনেকেই বলছেন ‘গুজবে কান দিবেন না’। যেহেতু আইন শৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে এখনও কিছু বলা হয়নি, অতএব গুজবে কান দিয়ে এ নিয়ে আলোচনা করাও ঠিক হবে না। কারণ এর আগে ধর্মীয় উগ্রবাদীরা গুজব ছড়িয়ে দেশে অনেক তাণ্ডব চালিয়েছে এমন নজিরও আছে।

এর আগে, পুলিশের উপর হামলা ও ভাঙচুরের অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে প্রধান কিরে ৮৩ জনের নাম উল্লেখ এবং ৫০০ থেকে ৬০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে তিনটি মামলা দায়ের করা হয়েছে। এর পর থেকেই মামুনুল হক গ্রেপ্তার হতে পারে এমন আশঙ্কায় রয়েছে দলটির নেতাকর্মীরা।

News Desk