১৪ এপ্রিল ২০২১ ১২:০৭ অপরাহ্ন     |    ই-পেপার     |     English
১৪ এপ্রিল ২০২১   |  ই-পেপার   |   English
সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিরতি নিলেন মিথিলা
সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিরতি নিলেন মিথিলা

বিনোদন ডেস্ক

এপ্রিল ০৫, ২০২১ ১১:৫৬ এএম



সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী ও পিএইচডি গবেষক রাফিয়াত রশিদ মিথিলা। রোববার (৪ এপ্রিল) ফেসবুকে পোস্ট করে অভিনেত্রী নিজেই এই তথ্য নিশ্চিত করেন।

পরে গণমাধ্যমকে মিথিলা বলেন, করোনা পরিস্থিতিসহ নানান নেগেটিভ খবরের কারণে সামাজিক মাধ্যমে ঢুকলেই মন খারাপ হয়ে যায়। তাছাড়া সামাজিক মাধ্যম আমাদের জীবন থেকে অনেক সময়ও কেড়ে নেয়। তাই আপাতত কিছুদিনের জন্য সব ধরনের সামাজিক মাধ্যম থেকে বিরতি নিলাম। এরইমধ্যে আমি সব মাধ্যম থেতে লগআউটও করে ফেলেছি।

মিথিলা আরও জানান, এর আগেও তিনি কয়েকবার সামাজিক মাধ্যম থেকে বিরতি নিয়েছিলেন। মন ভালো হওয়ার পর আবার ফিরে এসেছেন। এবারও মন ভালো হলে ফিরে আসবেন। মাঝে মধ্যে সামাজিক মাধ্যম থেকে বিরতি নেওয়া কাজ ও লেখালেখির জন্য ভালো বলেও মন্তব্য করেন তিনি।

২০ মার্চ কলকাতা থেকে দেশে ফিরেছিলেন মিথিলা। সেদিন রাতেই অনন্য মামুনের ‘অমানুষ’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন তিনি। অভিষেক সিনেমায় মিথিলার নায়ক নিরব হোসেন। সিনেমাটির শুটিংও শুরু করেছিলেন মিথিলা। এছাড়া আরও বেশ কিছু কাজ ছিল তার হাতে। কিন্তু লকাডাউনের কারণে সব আটকে গেলো।

News Desk