১৪ এপ্রিল ২০২১ ১১:০৪ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
১৪ এপ্রিল ২০২১   |  ই-পেপার   |   English
করোনায় আক্রান্ত ‘সুপারফিট’ অক্ষয় কুমার
করোনায় আক্রান্ত ‘সুপারফিট’ অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক

এপ্রিল ০৫, ২০২১ ১২:১৬ এএম



বাংলাদেশের মতো প্রতিবেশী দেশ ভারতেও বেড়েছে করোনার প্রকোপ। একের পর এক বলিউড তারকার নাম উঠছে করোনায় আক্রান্ত ব্যক্তিদের তালিকায়। তারকারা সবাই যেভাবে জানান, ৫৩ বছর বয়সী অক্ষয় কুমারও নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানালেন সেভাবেই। ফেসবুক, টুইটার আর ইনস্টাগ্রামের পোস্টে। অক্ষয় কুমার লিখেছেন, ‘আজ সকালে করোনা পরীক্ষায় জানা গেল, আমি করোনায় আক্রান্ত। এই খবরটা আপনাদের জানানোর ছিল। আমি সঙ্গে সঙ্গে নিজেকে আলাদা করে ফেলেছি। বাসায় থেকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলছি। আপনারা যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, দ্রুত করোনা পরীক্ষা করান। আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠে সেটে ফিরব।

৩০ মার্চ থেকে মুম্বাইে শুরু হয়েছিল ‘রাম সেতু’ সিনেমার শুটিং। এই ছবিতে অক্ষয়ের সঙ্গে পর্দায় দেখা দেবেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও নুসরাত বরুচা। প্রথম দিনই সিনেমার সেট থেকে ছবি দিয়ে জানিয়েছেন সেই খবর। জানিয়েছেন, ‘আমার জীবনের অন্যতম সেরা সিনেমার শুটিং শুরু হলো আজ থেকে। এই ছবিতে আমি একজন প্রত্নতত্ত্ববিদ। এই আমার লুক। বলুন তো, কেমন লাগছে আমাকে? আপনাদের মন্তব্য জানা জরুরি। সেটাকে আমি খুবই গুরুত্বের সঙ্গে দেখি।’ এই প্রত্নতত্ত্ববিদ হতে গিয়েই করোনায় আক্রান্ত হলেন ‘ফিটনেসের আইকন’ অক্ষয় কুমার। তবে জ্যাকুলিন বা নুসরাত কেউ করোনায় আক্রান্ত হননি।

গত বছর এই সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনা তহবিল খুলেছিলেন। সেই ফান্ডে বলিউডের হিট মেশিন ‘অক্ষয় কুমার’ দিয়েছিলেন ২৫ কোটি রুপি। মুম্বাই পুলিশ ফাউন্ডেশনে দিয়েছিলেন ২ কোটি রুপি। আর বৃহন মুম্বাই করপোরেশনে পিপিই কেনার জন্য দিয়েছিলেন ৩ কোটি রুপি। করোনার শুরুতে বলিউড তারকারা সবাই কমবেশি সাহায্য করেছেন। সেই তালিকার সবার ওপরের দিকে লেখা থাকবে অক্ষয় কুমারের নাম। কেননা, আর কোনো বলিউড তারকা মোদির করোনা গবেষণার ফান্ডে এই পরিমাণ অর্থ দেননি। সেই অক্ষয় নিজেই এবার করোনায় আক্রান্ত। এই মুহূর্তে আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, আমির খানসহ আরও অনেক বলিউড তারকা লড়াই করছেন করোনার সঙ্গে।

News Desk