১৪ এপ্রিল ২০২১ ১১:০৩ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
১৪ এপ্রিল ২০২১   |  ই-পেপার   |   English
আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী!
আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক

এপ্রিল ০৪, ২০২১ ০২:৪৪ পিএম



কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী তার স্বামী রোশন সিংয়ের সঙ্গে আর এক ছাদের নিচে থাকেন না। গত বছরের নভেম্বর থেকে তারা আলাদা থাকলেও এখনও তাদের বিবাহবিচ্ছেদ হয়নি। তবে এর মধ্যেই নাকি শ্রাবন্তী আবার প্রেমে পড়েছেন!

এবারের প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী।

আনন্দবাজার পত্রিকার প্রিন্ট সংস্করণের এক প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তী ও নাগ চৌধুরীর সম্পর্কের বয়স খুব বেশি দিন নয়। এক মাসের মতো। গত বুধবার দুজনে নাকি সম্পর্কের এক মাস উদযাপন করতে পার্টিও করেছেন।

এতদিন একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনো সম্পর্ক ছিল না।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, নায়িকার ঘনিষ্ঠমহলের দাবি- দুজনের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনও আসেনি। তবে সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে বলে জানিয়েছে গণমাধ্যমটি। যদিও এই প্রসঙ্গে শ্রাবন্তীর বক্তব্য জানা সম্ভব হয়নি বলে জানিয়েছে তারা।

প্রসঙ্গত ২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের ঘরে ঝিনুক নামের এক ছেলে রয়েছে। এরপর এই সর্ম্পকের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী। সে সম্পর্কও বেশিদিন টেকেনি।

২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই সম্পর্ক ভাঙনের খবর গণমাধ্যমে প্রকাশ পায়।

আইনি পদ্ধতিতে বিচ্ছেদ না হলেও একে অন্যের সঙ্গে কোনো যোগাযোগ নেই। এর মধ্যেই শ্রাবন্তী বিজেপির রাজনীতিতে যোগদান করেছেন। বিধানসভায় প্রার্থী হওয়ায় স্ত্রীকে সৌজন্যমূলক শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। তবে ধারণা করা হচ্ছে, নির্বাচনের পর দুজনের ছাড়াছাড়ি পাকাপাকি হবে।

 

এম/আর

News Desk