০৮ মার্চ ২০২১ ০২:৪২ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
০৮ মার্চ ২০২১   |  ই-পেপার   |   English
কোম্পানীগঞ্জ-ঢাকা রোডে লিমন পরিবহনের উদ্বোধন
কোম্পানীগঞ্জ-ঢাকা রোডে লিমন পরিবহনের উদ্বোধন

জৈন্তা বার্তা রিপোর্ট

ফেব্রুয়ারী ২৩, ২০২১ ১০:৩৯ এএম



কোম্পানীগঞ্জ-টুকেরবাজার টু ঢাকা রোডে পর্যটক ও সাধারণ যাত্রীদের সুবিধার্থে চালু করা হয়েছে লিমন পরিবহনের চেয়ারকোচ সার্ভিসের। সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার টুকের বাজারে হাসান সুপার মার্কেটে লিমন পরিবহনের নতুন কাউন্টার উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন ও বাবুল মিয়া।

সোমবার রাত ৯টায় লিমন পরিবহনের প্রোপাইটার লোকমান তালুকদারের উপস্থিতিতে কোম্পানীগঞ্জ টুকেরবাজার থেকে ঢাকা সায়দাবাসের উদ্দেশ্যে প্রথম বাসটি ছেড়ে যায়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইসলামপুর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, পূর্ব ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. বাবুল মিয়া, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুহেল রানা, কাউন্টার মালিক কামাল হোসেন, স্থানীয় মুরব্বি বাছির মিয়া, আকির দেওয়া, সৈয়দ আলী, আশিক মিয়া, শ্রমিক নেতা আব্দুল মন্নান, জুলহাস মিয়া প্রমুখ।

লিমন পরিবহনের বাস টুকের বাজার হাসান সুপার মার্কেট কাউন্টার থেকে রাত ৯টায় এবং সকাল ৮টায় ঢাকার উদ্দেশ্য ছেড়ে যাবে। যাত্রা পথে মাজারগেইট, শায়েস্তাগঞ্জ, আশুগঞ্জ, ভৈরব ও নরসিংদী হয়ে যাবে। প্রতি সিটের ভাড়া হবে ৩০০/৩৫০ টাকা হবে বলে জানিয়েছেন কাউন্টার পরিচালক হাসানুল বান্না রকি।

ই/ডি