০৩ মার্চ ২০২১ ০৫:৩৮ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
০৩ মার্চ ২০২১   |  ই-পেপার   |   English
স্বামীকে অন্য কক্ষে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ
স্বামীকে অন্য কক্ষে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ

জৈন্তা বার্তা ডেস্ক

ফেব্রুয়ারী ২০, ২০২১ ০৮:০২ পিএম
আটককৃত ফারুক ও অপূর্ব



গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকায় স্বামীকে ঘরের ভেতর আটক রেখে স্ত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

গত বুধবার সন্ধ্যায় সংঘটিত এ ঘটনায় থানায় অভিযোগ দাখিল করেন নির্যাতিতা গৃহবধূ। পরে পুলিশ গতকাল শুক্রবার দুপুরে দুজনকে গ্রেফতার করে। আজ শনিবার দুপুরে তাদের গাজীপুর কারাগারে পাঠানো হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার উত্তর গজারিয়া এলাকার সিরাজের ছেলে ফারুক ও একই এলাকার নারায়ণ চন্দ্র সরকারের ছেলে অপূর্ব কুমার দিপু।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন আগে নির্যাতিতা স্বামী সহ টাঙ্গাইল জেলা থেকে জীবিকার উদ্দেশ্যে কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন। ভুক্তভোগীর স্বামী পেশায় একজন রাজমিস্ত্রি। গত বুধবার সন্ধ্যায় ফারুক, আলমগীর, সাব্বির, রূপকুমার, সুজন, অপূর্বসহ কয়েকজন মিলে ওই বাসায় গিয়ে স্বামীকে একটি কক্ষে নিয়ে মারধর করতে থাকে।

এরপর তাদের কাছ থেকে টাকা ও স্বর্ণালংকার লুট করে। এ সময় স্ত্রীকে পাশের কক্ষে নিয়ে ধর্ষণ করেন ফারুক। পরে ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোক ছুটে এলে তাদের মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায় ধর্ষণকারীরা। পরে কালিয়াকৈর থানায় অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এস/সি/ইউ