০৩ মার্চ ২০২১ ০৫:০৬ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
০৩ মার্চ ২০২১   |  ই-পেপার   |   English
করোনার টিকা নিলেন সমাজেসেবী সৈয়দ আহমেদ মনসুর
করোনার টিকা নিলেন সমাজেসেবী সৈয়দ আহমেদ মনসুর

জৈন্তা বার্তা ডেস্ক

ফেব্রুয়ারী ১১, ২০২১ ০২:০৮ এএম



করোনাভাইরাসের টিকা নিয়েছেন মনসুর শিক্ষা জন্যকল্যাণ ট্রাষ্ট বাংলাদেশে চেয়ারম্যান সৈয়দ আহমেদ মনসুরবুধবার সকালে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে টিকা তিনি টিকা নিয়েছেন। করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে সবাইকে টিকা নেওয়ার আহ্বান জানিয়ে টেলিফোনে জৈন্তা বার্তা’র কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করে  তিনি বলেন, আপনারা সকলে ভ্যাকসিন নেন। এটা আপনার এবং আপনার পরিবারের জন্য প্রয়োজন, সমাজের জন্য প্রয়োজন।

উল্লেখ্য, সমাজেসেবী সৈয়দ আহমেদ মনসুর করোনা ভাইরাস জনিত বৈশ্বিক মহামারি ও গত বন্যায় দূর্গতদের সাহাযার্থে মনসুর শিক্ষা জন্যকল্যাণ ট্রাষ্ট বাংলাদেশে পক্ষ থেকে ত্রাণ সহায়তা ও আর্থিক সহায়তা প্রদান করে অসহায় মানুষের পাশে দাড়িয়ে কাজ করেছেন নিরলসভাবে।

এছাড়া তিনি পররাষ্ট্রমন্ত্রী ..কে আব্দুল মোমেন এর নেতৃত্বে করোনাকালীন মানবিক সাহায্য-সহযোগিতার সাথে মনসুর শিক্ষা জন্যকল্যাণ ট্রাষ্ট সংযুক্ত হয়ে দু-দফায় দুই লক্ষ টাকাও অনুদান দিয়েছেন। সমাজেসেবী সৈয়দ আহমেদ মনসুরকে বয়স্ক ভাঁতা কর্মসূচীর সিলেট সিটি করপোরেশনের কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্য পররাষ্ট্রমন্ত্রী . কে আব্দুল মোমেন এমপি ব্যবস্থাপনা মনিটরিং কমিটির সদস্য মনোনিত করেছেন।

টিকা গ্রহণের পর থেকে তিনি শারীরিক ভাবে ভালো এবং সুস্থ্য আছেন জানিয়ে সৈয়দ আহমেদ মনসুর সবাইকে যথারীতি নিবন্ধন করে টিকা গ্রহণের অনুরোধ জানান।

ই/ডি