২২ জানুয়ারী ২০২১ ০৬:২৯ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
২২ জানুয়ারী ২০২১   |  ই-পেপার   |   English
শাবির বিবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি
শাবির বিবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

শাবি প্রতিনিধি

জানুয়ারী ০৯, ২০২১ ০৭:২৬ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের (বিবিএ) সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘শাবিপ্রবি ব্যবসায় প্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থী চৌধুরী মুহম্মদ রিয়াজুজ্জামানকে সভাপতি এবং ৫ম ব্যাচের শিক্ষার্থী ড. মো. আশরাফুল ফেরদৌস চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। 

শনিবার অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সাধারণ সভায় ২০২০-২১ বছরের জন্য নতুন কমিটির সদস্যবৃন্দের নাম ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি জালাল উদ্দিন (৪র্থ ব্যাচ), ইমরান হোসাইন সবুজ (৫ম ব্যাচ), যুগ্ন-সাধারণ সম্পাদক রাশেদ সারওয়ার রাসেল (৫ম ব্যাচ), সোহেল রানা ভূইয়া (৬ষ্ঠ ব্যাচ), তাপস শীল (৮ম ব্যাচ), কোষাধ্যক্ষ জ্যোতিষ রঞ্জন দাস (৭ম ব্যাচ), সহ কোষাধ্যক্ষ আশরাফুল আলম (১০ম ব্যাচ), সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বী অনিক (৬ষ্ঠ ব্যাচ), সহ-সাংগঠনিক সম্পাদক হীরক দত্ত দীপু (১১ তম ব্যাচ) মনোনীত হয়েছেন।

এছাড়া কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে মো. মিজানুর রহমান (১১তম ব্যাচ), সহ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক (১২তম ব্যাচ), প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী রাকিন (১০ম ব্যাচ), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসান মোল্লা (১৬ তম ব্যাচ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ তাহমিম ইসলাম রমিম (১১তম ব্যাচ), সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক রেজা নূরতাজ জামান শুভ (১৩তম ব্যাচ), সংস্কৃতি সম্পাদক মোরশেদুল হাসান কবির (৯ম ব্যাচ), সহ-সংস্কৃতি সম্পাদক সঙ্গিতা সরকার (১৫তম ব্যাচ), ক্রীড়া সম্পাদক নওরোজ নূর সাকিব (১২ তম ব্যাচ) এবং সহ-ক্রীড়া সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম (১৬তম ব্যাচ) মনোনীত হয়েছেন ।

কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আফজাল হোসাইন আকন্দ রনি (১ম ব্যাচ), আকরামুল হক (৭ম ব্যাচ), মাকসুরা জালাল (৭ম ব্যাচ), ফাতেমা রশিদ সাবা (৮ম ব্যাচ), সালেহ কায়েস (৯ম ব্যাচ), মহিউদ্দিন হাজারি (১০ম ব্যাচ), প্রদীপ ঘোষ (১০ম ব্যাচ),তানভির হাসান চৌধুরী হিমেল (১২তম ব্যাচ), নাহিয়ান আহমেদ চৌধুরী আলভি (১২তম ব্যাচ)ও ফরহাদ আহমেদ (১৪তম ব্যাচ) রয়েছেন।

সার্বিক বিষয়ে নবনির্বাচিত কমিটির সভাপতি চৌধুরী মুহম্মদ রিয়াজুজ্জামান এবং সাধারন সম্পাদক ড. মো. আশরাফুল ফেরদৌস চৌধুরী বলেন, ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনকে গতিশীল করাই আমাদের লক্ষ্য। অতীতের ন্যায় বিভাগের বিভিন্ন কল্যাণমূলক কাজে অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর ভূমিকা আরো সূদুরপ্রসারী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন কমিটির নেতৃবৃন্দ। 

 

এন/সি